সোমবার, ১৪ Jun ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

বান্দরবানে অতিরিক্ত মাল বহনে ট্রাক উল্টে গেছে

বান্দরবানে অতিরিক্ত মাল বহনে ট্রাক উল্টে গেছে

রিমন পালিত,ষ্টাফ রির্পোটারঃ
বান্দরবানে অতিরিক্ত মাল বহনের কারনে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায় একটি মালবাহী ট্রাক ।

আজ ১৮ নভেম্বর ররিবার ১২.৩০ মিনিটে কেরানীহাট থেকে বান্দরবান হয়ে অতিরিক্ত মাল নিয়ে রুমার উদ্দেশ্যে রওনা করলে বান্দরবান কসাই পাড়া নামক স্থানে এসে গাড়ির ওয়েল টেংক ছিদ্র হয়ে পরলে গাড়ি নিয়ন্ত্রনহীন হয়ে পরে । তখন অতিরিক্ত মাল বাহী গাড়ির সকল মালা মাল ও নিজের জীবন বাচাঁতে চালক ট্রাকটি একটি গাছের সাথে লাগিয়ে দিলে গাড়িটি তাৎক্ষনিক উল্টে যায় এবং সমস্ত মালা মাল রাস্তায় পড়ে যায় তবে এতে কেউ আহত বা নিহত হয়নি ।

এই ব্যাপারে গাড়ির চালক মো: তারেক (৩২) জানান আমি ভালবাবে কেরানী হাট থেকে মাল নিয়ে বান্দরবান হয়ে রুমার উদ্দেশ্য রওনা দিয়েছিলাম হঠাৎ মধ্য পথে গাড়ীর ওয়েল ট্রংক ছিদ্র হওয়াতে ট্রাকে সাময়িক সমস্য দেখা দিয়েছে এবং সাথে গাড়ির কিছু তার ছিরে ভেতর থেকে হঠাৎ জ্বলে যায় ফলে গাড়ি নিয়ন্ত্রন হারায় ,তবে আল্লাহর রহমতে মালা মাল ছাড়া আমার কোন ক্ষয় ক্ষতি হয়নি। তিনি আরো বলেন এখন থেকে গাড়ী ছাড়ার আগে সকল কিছু চেক করে তার পর গাড়ি ছাড়বো এবং অতিরিক্ত কোন পন্য আর বহন করবো না ।

বান্দরবান ফারার সার্ভিস ষ্টেশন কর্মকর্তা মো: ফরহাদ উদ্দিন জানান, ট্রাক উল্টে যাওয়ার খবর শুনার সাথে সাথে আমরা একটা টিম নিয়ে ঘটনা স্থলে হাজির হয়ে উল্টে যাওয়া ট্রাককে পুনরায় রাস্তা থেকে নিরাপদ স্থানে সরানোর ব্যাবস্থা করেছি, যাতে সড়ক চলাচলে কোন রুপ বিগ্ন না ঘটে।

ট্রাক উল্টে কোন আহত বা কেও নিহত হয়েছে কিনা জিজ্ঞাস করলে তিনি জানান, কেও ক্ষতিগ্রস্থ হয়নি তবে মালা মালের কিছু ক্ষতি হয়েছে । অতিরিক্ত মাল বহন এবং ট্রাকের কিছু যন্ত্রাংসের সমস্যার কারনে এই দূর্ঘটনার ঘটেছে ।

তিনি আরো বলেন, সকল চালকগন যদি একটু সচেতন হত তাহলে এই ধরনের দূর্ঘটনার হাত থেকে সকলে সহজে রক্ষা পেত । কারন সামন্য এটি দূর্ঘটনা কেরে নেই একটি জীবন ,নেমে আসে একটি পরিবারের মাঝে অন্ধকার । তাই আমাদের সকলের উচিত সকল নিয়ম মেনে অতিরিক্ত মালা মাল বহন না করে গাড়ি চালানো ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology