মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

বান্দরবানে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বান্দরবানে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আজ  বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বান্দরবান জেলা আওয়ামী লীগের উদ্যোগে অদ্য বিকাল সাড়ে ৩ ঘটিকায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ হতে একটি র‍্যালী বের হয় বান্দরবান শহর প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে পুনরায় মুক্তমঞ্চে এসে হয়। র‌্যালী শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে কেক কেটে  আলোচনা সভা,  ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এমপি। এছাড়াও বান্দরবান জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী সহ মোট উপস্থিতি । তাছাড়াও অদ্য সকাল ০৭.০০ ঘটিকায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ০৭.১৫ ঘটিকায় মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও ০৮০০ ঘটিকায় দলীয় কার্যালয়ে মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

রিমন পালিত, স্টাফ রিপোর্টারঃ

বান্দরবানে নানা আয়োজনের মধ্যদিয়ে সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষ্যে আজ সকাল রবিবার সকালে শহরের জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, এক মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেল ৪টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গন থেকে এক বিশাল র‌্যালি বান্দরবানের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত সমাবেশে মিলিত হয়। এ সময় বাংলাদেশ আওয়ামী বান্দরবান জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নে ধারাবাহিক ভাবে যে কাজ করে যাচ্ছে তা অতীতে কোন সরকার করেনি। পাহাড়ের প্রতিটি পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্লায় সরকারের উন্নয়ন পৌঁছে দিচ্ছি । এই উন্নয়নের সুফল পার্বত্য অঞ্চলের জনগণ পাচ্ছে । অনুষ্ঠান শেষে, কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনের আনুষ্ঠানিকতা পালন করা হয় এবং সমাবেশে উপস্থিত নেতা ও কর্মীদের মাঝে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক বিতরণ করা হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology