শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমণে এক কৃষকের মৃত্যু র‌্যাবের অভিযানে দুই জঙ্গি গ্রেপ্তারের ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা নাইক্ষ্যংছড়ি বাজারে মোবাইল কোর্ট পরিচালনায় ২জনকে জরিমানা! পলিথিন জব্দ থানচিতে গণসংবর্ধনা পেল সংনং ম্রো রোহিঙ্গা ক্যাম্প থেকে সামরিক শাখার প্রধান রনবীর ও বোমা বিশেষজ্ঞ বাশারকে অস্ত্রসহ আটক লামা-চকরিয়া সড়কের ইয়াংছা এলাকায় বন্ধ হচ্ছে না মোটর সাইকেল ছিনতাই  বাইশারী ইউনিয়ন যুবদলের দ্বি -বার্ষিক সম্মেলনে নুর মোহাম্মদ সভাপতি, সাধারণ সম্পাদক কলিম বিভাগীয় কারাতে প্রতিযোগীতা শুরু হলো বান্দরবানে  লামা ফাইতং এ ৫শ জন হতদরিদ্র মানুষ বিনামূল্যে চিকিৎসা সেবা পেল ১০দফা দাবী জানিয়ে থানচি বিএনপির বিক্ষোভ মিছিল
বান্দরবানে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বান্দরবানে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আজ  বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বান্দরবান জেলা আওয়ামী লীগের উদ্যোগে অদ্য বিকাল সাড়ে ৩ ঘটিকায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ হতে একটি র‍্যালী বের হয় বান্দরবান শহর প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে পুনরায় মুক্তমঞ্চে এসে হয়। র‌্যালী শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে কেক কেটে  আলোচনা সভা,  ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এমপি। এছাড়াও বান্দরবান জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী সহ মোট উপস্থিতি । তাছাড়াও অদ্য সকাল ০৭.০০ ঘটিকায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ০৭.১৫ ঘটিকায় মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও ০৮০০ ঘটিকায় দলীয় কার্যালয়ে মিলাদ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

 

রিমন পালিত, স্টাফ রিপোর্টারঃ

বান্দরবানে নানা আয়োজনের মধ্যদিয়ে সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এই উপলক্ষ্যে আজ সকাল রবিবার সকালে শহরের জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সুচনা করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, এক মিনিট নিরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।

পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেল ৪টায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গন থেকে এক বিশাল র‌্যালি বান্দরবানের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আয়োজিত সমাবেশে মিলিত হয়। এ সময় বাংলাদেশ আওয়ামী বান্দরবান জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের উন্নয়নে ধারাবাহিক ভাবে যে কাজ করে যাচ্ছে তা অতীতে কোন সরকার করেনি। পাহাড়ের প্রতিটি পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্লায় সরকারের উন্নয়ন পৌঁছে দিচ্ছি । এই উন্নয়নের সুফল পার্বত্য অঞ্চলের জনগণ পাচ্ছে । অনুষ্ঠান শেষে, কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনের আনুষ্ঠানিকতা পালন করা হয় এবং সমাবেশে উপস্থিত নেতা ও কর্মীদের মাঝে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক বিতরণ করা হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology