মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে ইভটিজিং এর দায়ে ৪ বখাটে আটক

বান্দরবানে ইভটিজিং এর দায়ে ৪ বখাটে আটক

রিমন পালিত; স্টাফ রির্পোটারঃ
বান্দরবানে ইভটিজিং এর দায়ে ৪ বখাটে কিশোরকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের থেকে অর্থদন্ড আদায় করে ছেড়ে দিয়েছে ।
আটকরা হলেন- বান্দরবান সদরের রোয়াংছড়ি বাস স্টেশন এলাকার মনোরঞ্জন ধরের ছেলে অভিজিৎ ধর, নোয়াপাড়া এলাকার হরিলাল চক্রবর্ত্তী’র ছেলে অন্তনু চক্রবর্ত্তী, ওয়াপদা ব্রীজ এলাকার নজরুল ইসলামের ছেলে মো: সুজিত এবং মধ্যমপাড়া এলাকার সুভাষ দে এর ছেলে মিশন দে । এদের প্রত্যেকের বয়স ১৮ বছরের নিচে ।
পুলিশ জানায়, মঙ্গলবার সকালে বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। জেলা শহরের বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে বসে তারা প্রতিদিনই ওই স্কুলের ছাত্রীদের উত্যক্ত করত । আর উত্যক্তকারীদের বিরুদ্ধে স্কুলের কয়েকজন অভিভাবক বান্দরবান জেলা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ জানায় ।
এরকম অভিযোগের ভিত্তিতে ওই স্কুলের সামনে সকালে অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিন আরাফাত অভিযান চালায় । পরে ইভটিজিং এর দায়ে চারজনকে ভ্রাম্যমাণ আদালতের সামনে উপস্থাপন করলে, ভ্রাম্যমাণ আদালত তাদেরকে দোষী সাব্যস্ত করে অর্থদন্ড প্রদান করে । এ সময় একজনকে দুই হাজার টাকা এবং অপর তিন জনকে এক হাজার টাকা করে জরিমানা করা হয় ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology