বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১১৬জন শিক্ষার্থীরা পেল সাইকেল ও শিক্ষা বৃত্তি লামায় ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ  আলীকদমে ডায়রিয়ায় ৮ জনের মৃত্যু, পরিস্থিতি নিয়ন্ত্রণে কেশবপুরে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বরকে জরিমানা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার! এলাকায় নানা গুঞ্জন ডায়রিয়ায় আলীকদম দুর্গম এলাকায় ৬ জনের মৃত্যু  সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের কোটা পূর্নবহাল দাবিতে স্মারকরিলিপি প্রদান ৬ দফা দাবিতে লামায় তামাক চাষী ও ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক লামায় বেদে সেজে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২
বান্দরবানে নারী সহিংসতা রোধে সাংবাদিকদের সাথে মত বিনিময়

বান্দরবানে নারী সহিংসতা রোধে সাংবাদিকদের সাথে মত বিনিময়

রিমন পালিত, স্টাফ রিপোর্টারঃ
বান্দরবানে নারী সহিংসতা রোধে ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার দুপুরে বালাঘাটা ওয়ার্ল্ডভিশন হল রুম প্রঙ্গনে বিএনকেএস এর আয়োজনে এই মত বিনিময় সভার আয়োজন করা হয় । বিএনকেএস এর কর্মসূচি পরিচালক পেশল চাকমার সভাপতিত্বে এই সময় আরো উপস্থিত ছিলেন, বিএনকেএস এর সিনিয়র প্রোগ্রাম কর্মকর্তা ক্য বা থোয়াই , এইচ আর এডমিন কর্মকর্তা মুমু রাখাইন , প্রজেক্ট কোঅডিনেটর উবানু মার্মা সহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, সমাজে নারীদের সামাজিক সচেতনতা বৃদ্ধি করে কর্মক্ষেএে তাদের নিরাপত্তা নিশ্চিত করতে এই প্রকল্প নানান ভাবে কাজ করে যাচ্ছে । এছাড়াও সমাজের সকল মানুষকে সচেতন করে গড়ে তুলার লক্ষে গ্রাম ও ইউনিয়ন পর্যায়ে বাল্য বিবাহ রোধ ,পারিবারিক নির্যাতন বন্ধ করার জন্য জেলা লিগ্যাল এইড কমিটির পক্ষ থেকে বিভিন্ন সমন্বয় সভার আয়োজন করে থাকে বলে জানান অতিথিরা । তাই সমাজে নারীদের যাতে কোন কিছুতে বাধার সম্মুক্ষিন হতে না হয় তার জন্য সকলকে এগিয়ে আসার জন্য আহব্বান জানানো হয় । আর তাতেই উ্ন্নতির দিকে এগিয়ে যাবে দেশ ও সমাজ ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology