বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে স্বাস্থ্যবিধি না মানায় বাস চালকসহ ৪ ব্যক্তিকে জরিমানা বাইশারী যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা দিলেন পেঠান আলী পাড়া জামে মসজিদ নাইক্ষ্যংছড়ির বাইশারীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু লামায় ১ম দিনে কোভিড-১৯ ফাইজার টিকা পেল ১৯৯৮ শিক্ষার্থী নিরাপদ সন্তান প্রসবের আপন ঠিকানা রুপসী পাড়া স্বাস্থ্য ও পরিবার কেন্দ্র ১৩ জানুয়ারি বান্দরবানে কঠোর বিধিনিষেধ- জরুরি বৈঠকে জেলা প্রশাসক নাইক্ষ্যংছড়িতে ৬ হাজার পিস ইয়াবাসহ ১জনকে আটক করেছে পুলিশ ওমিক্রন ঠেকাতে ১১ দফা বিধিনিষেধ ১৩ জানুয়ারি থেকে অর্ধেক যাত্রী নিয়ে গণপরিবহন চলবে বান্দরবানে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড
বান্দরবানে প্রতীক পেলো ৩ প্রার্থী

বান্দরবানে প্রতীক পেলো ৩ প্রার্থী

নিজস্ব প্রতিবেদকঃ
বান্দরবান জেলার ৩০০ নং আসনে প্রতীক বরাদ্ধ পেয়েছেন ৩ জন প্রার্থী ।

আজ সোমবার ১০ ডিসেম্বর সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সকল নেতা কর্মীদের উপস্থিতিতে বান্দরবান জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা  মো: দাউদুল ইসলাম প্রতীক বরাদ্দ দেন।

আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুরকে নৌকা প্রতীক, বিএনপি প্রার্থী সার্চিং প্রু জেরীকে ধানের শীষ , ও ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা মুফতি শওকতুল ইসলামকে হাত পাখা প্রতীক বরাদ্ধ দেন । প্রতীক বরাদ্ধ পাওয়ার পর পরই প্রার্থীরা নেমে পরেছেন নির্বাচনি প্রচারনায় । প্রার্থীদের পোস্টার ছেয়ে গেছে প্রধান প্রধান সড়কে। প্রতীক  বরাদ্ধ পাওয়ায় নির্বাচনের আমেজ শুরু হয়েছে বান্দরবানে প্রতিটা অলি গলিতে ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology