বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
থানচিতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে বিষ পানে এক গৃহবধূর আত্মহত্যা নিজ ট্রাক্টরেচাপা পড়ে মৃত্যু লামা মন্দিরে হামলার ঘটনার মিথ্যাচারের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন বান্দরবানে রথ বিসর্জনের মধ্য দিয়ে প্রবারণা পূণির্মা সম্পন্ন নাইক্ষ্যংছড়ির দুই চেয়ারম্যান পদে-৫ ও মেম্বার পদে-৭১জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা নাইক্ষ্যংছড়িতে উদযাপিত হচ্ছে প্রবারণা পূর্ণিমা আজ প্রবারণা পূর্ণিমা; মাহা ওয়াহগ্যোয়াই পোয়েঃ নাইক্ষ্যংছড়ি সপ্রাবি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সমাবেশ ও শান্তি শোভাযাত্রা 
বান্দরবানে বীর বাহাদুরকে মাটির ব্যাংক তুলে দিলেন তার শ্রদ্ধেয় শিক্ষক

বান্দরবানে বীর বাহাদুরকে মাটির ব্যাংক তুলে দিলেন তার শ্রদ্ধেয় শিক্ষক

রিমন পালিত,ষ্টাফ রির্পোটারঃ

বান্দরবানে  আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুরকে মাটির ব্যাংক তুলে দেন তার স্কুল শিক্ষক ও বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার । বান্দরবানে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং সাথে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় ছাএকে দোয়া হিসাবে নির্বাচনের লক্ষে তার এই সঞ্চিত অর্থ মাটির ব্যাংক তুলে দেন ।

আজ  শনিবার ৮ ডিসেম্বর সকালে বীর বাহাদুরের বাসভবনের সামনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অন্যান্যদের মধ্যে প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাস্টার, প্রেসক্লাবের বর্তমান সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সেক্রেটারি ফরিদুল আলম সুমন, এটিএন বাংলার প্রতিনিধি মিনারুল হকসহ, বিজয় টিভির জেলা প্রতিনিধি রিমন পালিত, চ্যানেল এস এর প্রতিনিধি উথোইচিং মারমা রনি, বান্দরবান প্রতিদিন অনলাইনের সম্পাদক জসাই উ মারমা সহ কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অতিথিরা বলেন, প্রথমবার নির্বাচনে বীর বাহাদুর মশাল র্মাকা নিয়ে বিজয়ী হয়েছিল ,তার পর থেকে সেই মশাল এখনো নিভেনি । উন্নয়নের মাধ্যমে বান্দরবানের প্রতিটি ঘরে গরে তিনি আলো পৌছে দিয়েছেন। এই বান্দরবানের মানুষ তাকে কোন দিন ও ভুলবে না ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি বীর বাহাদুর বলেন, আমি কখনো প্রতিশুতি দিয়ে কোনও কাজ করিনি। সব সময় যা পেরেছি তাই করেছি। কোনও কাজ করার সুযোগ পেলে আমি কখনো তা হাত ছাড়া করিনি। যখন যেখানে মসজিদ, মন্দির, ক্যাং, ব্রিজ, কালবার্ট, রাস্তাঘাটের প্রয়োজন দেখা দিয়েছে তা আমি নিজ উদ্যোগেই করেছি। এসময় তিনি আগামীতে বান্দরবানকে সুন্দর করে সাজাতে কি ধরণের উন্নয়ণ করতে হবে তার জন্য সাংবাদিকদের কাছ থেকে বিভিন্ন পরামর্শ নিয়েছেন।

তিনি আরও বলেন, আমি আগামীতে যদি আবারও ক্ষমতায় আসতে পারি তবে অবশ্যই সাংবাদিকদের দেয়া সব পরামর্শ অনুযায়ী কাজ করে যাব।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology