শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

বান্দরবানে মোবাইল র্কোট পরিচালিত

বান্দরবানে মোবাইল র্কোট পরিচালিত

রিমন পালিত,ষ্টাফ রির্পোটার:
আসন্ন কোরবানীর ঈদকে সামনে রেখে পণ্য সামগ্রীর ভেজাল রোধে বান্দরবানে বিকালে এক বিশেষ মোবাইল র্কোট অভিযান পরিচালিত হয়েছে ।

আজ ১৬ আগষ্ট বৃহস্পৃতিবার বিকালে বান্দরবান জেলা ম্যাজিস্ট্রেট অরুন কৃষ্ণ পালের নেতৃত্বে এই বিশেষ অভিযান পরিচালিত হয় । এই সময় অভিযানে আরো উপস্থিত ছিলেন নিরাপদ খাদ্য ও স্বাস্থ্য পরিদর্শক বিষয়ক স্যানিটারী কর্মকর্তা মোহাম্মদ হোসেন সহ আরো অনেকে ।

অভিযানে পণ্যের গায়ের মূল্য তালিকা না থাকায় ও মেয়াদ উর্ত্তীন খাবার .কোল ড্রিংক্স, আইক্রিম , অবৈধ জিংক সমৃদ্ধ সেক্সুয়াল ওষুদ সহ নানা দ্রব্য সামগ্রী পাওয়ায় ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৫১ ধারায় বান্দরবান বাস ষ্টেশন সংলগ্ন ইত্যাদি ষ্টোরকে নগত ১০ হাজার টাকা , রুপসী বাংলা হোটেল সংলগ্ন আম ইন বার্মিজ ষ্টোরকে ৩৭ ধারায় ১৫ হাজার টাকা ,এবং বান্দরবান মধুবন এন্ড কোং ্এ ৩৭ ধারায় ২ হাজার টাকা জরিমানা প্রদান করা হয় |

মোবাইল কোর্ট পরিচালিত সকল দোকানের মালিক কতৃপক্ষকে সচেতন হতে বলা হয় , কারন এই সকল ভেজাল পন্য সামগ্রীর বিষক্রিয়ার জন্য যে কোন সময় যেতে পারে মানুষের প্রান । তাই পরিবর্তিতে যাতে এই মেয়ার্দ উর্ত্তীন ভেজাল জিনিস বিক্রি না করে তার জন্য তাদের সর্তক করা হয়। না হলে পরবর্ত্তীতে জনস্বার্থে কঠোর প্রশাসনিক ব্যাবস্থা নেওয়া হবে বলে সর্তকতা করা হয় ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology