সোমবার, ১৪ Jun ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

বান্দরবানে রেডক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা অনুষ্ঠিত

বান্দরবানে রেডক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা অনুষ্ঠিত

রিমন পালিত: স্টাফ রিপোর্টারঃ

বান্দরবানে রেডক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ ডিসেম্বর শুক্রবার সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান জেলার আয়োজনে ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউট হলে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বান্দরবান জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সভাপতি ক্যশৈ হ্লা সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় আরও অথিতি হিসেবে উপস্থিত ছিলে- রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী একেএম জাহাঙ্গীর, রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, পৌর মেয়র মোহম্মদ ইসলাম বেবী, সহ আরো অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা বলেন- রেডক্রিসেন্ট মানবতার সেবায় দিনরাত কাজ করে যাচ্ছে। যেকোনো প্রকার দুর্যোগকালীন সময়ে রেডক্রিসেন্ট মানুষের পাশে গিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেয়। বিশেষ করে বান্দরবানের মতো পার্বত্য অঞ্চলে বন্যা ঘূর্ণিঝড় পাহাড় ধ্বস ও নানারকম প্রাকৃতিক বিপর্যয় রেডক্রিসেন্ট নিজের প্রাণ বিপন্ন করে সাধারণ মানুষের সেবায় সর্বদা নিয়োজিত ছিল। বান্দরবানে রেডক্রিসেন্ট ঐক্যবদ্ধ হয়ে কাজ করে অনেক সুনাম অর্জন করেছে বিভিন্ন জায়গায় । যেকোন সময় যেকোন কাজে সর্বদা প্রস্তুত থাকে রেডক্রিসেন্টের সদস্যগণ তাই রেড ক্রিসেন্টের পরিচালক বৃন্দ সকলকে আন্তরিক সাধুবাদ ও অভিনন্দন জানান। সবার আশা ভবিষ্যতেও এ ধরনের কাজের ক্ষেত্রে সবার ভালোবাসা অর্জন করে নিতে পারবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology