শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
বান্দরবানে লকডাউনের ব্যাপারে এখনো কোন নির্দেশ আসেনি-বান্দরবান জেলা প্রশাসক

বান্দরবানে লকডাউনের ব্যাপারে এখনো কোন নির্দেশ আসেনি-বান্দরবান জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টারঃ
বান্দরবান জেলা লকডাউন এর কোন সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম বান্দরবান প্রতিদিনকে জানান, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী লকডাউন ঘোষণা করা হয় এবং সরকারি নির্দেশনা অনুযায়ী তা বাস্তবায়িত হয়। এখনো পর্যন্ত এই রকম কোনো নির্দেশনা পায়নি তবে বান্দরবানবাসী তথা সকল জনসাধারণের নিরাপত্তার জন্য সরকার থেকে যদি কোন নির্দেশনা আসে তাহলে অবশ্যই বান্দরবান জেলা লকডাউন ঘোষণা করা হবে প্রয়োজনে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়াও জনগণের নিরাপত্তার জন্য অন্যান্য সকল প্রতিষ্ঠানের পাশাপাশি বান্দরবান জেলা প্রশাসকের পক্ষ থেকে সকল রকম চেষ্টা চালানো হচ্ছে।
উল্লেখ্য, দিনদিন ভয়াবহ রূপ ধারণ করছে বাংলাদেশের করোনা পরিস্থিতি। প্রতিনিয়ত বৃদ্ধি হয়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা আর এর থেকে রেহাই মেলেনি পার্বত্য অঞ্চল গুলো। বর্তমানে বান্দরবানের অবস্থাও শোচনীয় । বান্দরবান জেলা এবং উপজেলা মিলে মোট ৪৬ জন আক্রান্ত হয়েছে যাদের মধ্যে রয়েছেন বান্দরবানের পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। তবে বান্দরবানে এই পর্যন্ত করোনা রোগে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology