সোমবার, ১৪ Jun ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

বান্দরবানে শিশু কিশোরীদের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

বান্দরবানে শিশু কিশোরীদের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

রিমন পালিত,স্টাফ রিপোর্টারঃ
বাান্দরবানে বিভিন্ন পাড়ার শিশু কিশোরীদের উন্নয়নে বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।  আজ ১৬ মে বৃহস্পতিবার সকালে অরুন সারকী টাউন হল প্রাঙ্গনে ইউনিসেফ কতৃক পরিচালিত (এস এস এস – সিএইচটি ) প্রকল্পের আওতাধীন শিশু কিশোরীদের ভবিষ্যত উন্নয়ন বিষয়ে আলোচনা হয়।

কানাডিয়ান হাই কমিশনের প্রতিনিধি মিস: পিডরা মুন মেরিসের সভাপতিত্বে উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর এিপুরা । এই সয়ম আরো অতিথি হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা , অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম , অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান সহ আরো অনেকে ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, শিশুরা হল আগামী দিনে ভবিষ্যত । শিশুরা যাতে বিভিন্ন ভাবে তাদের মেধার বিকাশ করতে পারে সেদিকে আমাদের সবাইকে লক্ষ্য রাখতে হবে । আর তাদের মনের সকল চাওয়া পাওয়া পুরনের জন্য আমরা এই অনুষ্ঠানের আয়োজন করেছি যাতে তারা তাদের সকল অনুভুতি সবার মাঝে খুলে বলতে পারে । তার প্রতিফনের জন্য আমরা বান্দরবানে বিভিন্ন পাড়াতে তৈরি করেছি শিশু কিশোর সংগঠন, যে সংগঠনে তারা নেতৃত্ব প্রদান করে সমাজের বিভিন্ন উন্নয়ন মুলক কাজে অংশ গ্রহন করে নিজেকে বিকশিত করতে পারে ।

পরিশেষে এই শিশু কিশোরদের মেধার উন্নয়নে সকলকে একযোগে কাজ করার আহব্বান জানানো হয় ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology