শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
বান্দরবানে সমাজ সেবার উদ্যোগে অনুদান ও ব্যাক্তি পর্যায়ে চেক বিতরণ

বান্দরবানে সমাজ সেবার উদ্যোগে অনুদান ও ব্যাক্তি পর্যায়ে চেক বিতরণ

রিমন পালিত,ষ্টাফ রির্পোটারঃ
বান্দরবানে সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে অনুদান ও ব্যাক্তি পর্যায়ে বিশেষ চেক বিতরন করা হয়েছে।

আজ ৭ জুলাই শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবানস্থ বাসভবন হল রুমে এই চেক বিতরন অনুষ্ঠিত হয় ।

এই সময় অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং , পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার , পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যা, সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক মিল্টন মুহুরীসহ বিভিন্ন উপজেলার অসহায় ও অসচ্ছল ব্যাক্তিরা উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে বিভিন্ন সেচ্ছাসেবী ৫ টি প্রতিষ্ঠানের মাঝে সর্বমোট ১ লক্ষ ৮৩ হাজার টাকা , রোগী কল্যান সমিতি , শহর সমাজ উন্নয়ন প্রকল্প , অপরাধী সংশোধন ও পূর্নবাসন সমিতিসহ ১১ টি প্রতিষ্ঠানকে ৩০ লক্ষ ৫০ হাজার টাকা এবং ১০ জন অসচ্ছল ব্যাক্তিকে ৮ হাজার টাকা করে ৮০ হাজার টাকা প্রদান করা হয় ।

অনুদানের চেক বিতরন শেষে জেলা সমাজ সেবা অধিদপ্তরের কর্মকর্তারা জানান, পাহাড়ী এলাকায় সমাজ উন্নয়নে সমাজসেবা অধিদপ্তর সাধারন মানুষের পাশে থেকে তাদের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছে ।

সমাজের অবহেলিত মহিলাদের নানান কর্মমুখি প্রশিক্ষন দিয়ে তাদের এগিয়ে নিয়ে প্রধান মন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ প্রকল্পে কাজ করে যাচ্ছে। আগামীতেও দেশের উন্নয়নে তাদের এই সমাজ কল্যান মূলক সকল ধারা অব্যহত থাকবে ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology