বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:৩০ অপরাহ্ন

বান্দরবানে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বান্দরবানে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ডেস্ক নিউজঃ

বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে বান্দরবান জোনের সার্বিক তত্ত্বাবধায়নে বান্দরবান জেলা স্টেডিয়ামে বান্দরবান রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট -২০২২ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার( ২৪ জুন ২০২২) বিকাল ০৩ ঘটিকায় বান্দরবান জেলা স্টেডিয়ামে বান্দরবান রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। একই সময়ে আলীকদম জোন সদর প্রশিক্ষণ মাঠ ও রুমা সদর প্রশিক্ষণ মাঠে আরও ০২ টি খেলা অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টে সর্ব মোট আটটি দল অংশগ্রহণ করে। বান্দরবান জেলার সাতটি উপজেলা বান্দরবান সদর, রোয়াংছড়ি, নাইখাংছড়ি, থানচি, রুমা,আলীকদম ও লামা হতে একটি করে দল এবং বান্দরবান জেলায় অবস্থিত সামরিক ও বেসামরিক প্রশাসন এর সম্মিলিত নিরাপত্তা বাহিনী দল (বিজিবি ও সেনাবাহিনী)মিলে সর্ব মোট আটটি দল ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

বান্দরবান সদর উপজেলা বনাম বান্দরবান রোয়াংছড়ি উপজেলা ফুটবল দলের খেলার মধ্যে দিয়ে বান্দরবান রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ সূচনা হয়েছে।

উদ্বোধনী খেলায় বান্দরবান সদর উপজেলা, রোয়াংছড়ি উপজেলা কে ট্রাইবেকার এর মাধ্যমে পরাজিত করে।

একই সময়ে আলীকদম জোন প্রশিক্ষণ মাঠে বিএ- ৬৮৭৩ লেঃ কর্নেল মোঃ মনজুরুল হাসান, পিবিজিএম, পিএসসি প্রধান অতিথি উপস্থিত থেকে আলীকদম উপজেলা ফুটবল দল বনাম লামা উপজেলা ফুটবল দলের খেলা অনুষ্ঠিত হয়। খেলার নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা হলে ট্রাইবেকার এর মাধ্যমে আলীকদম ফুটবল দল জয় লাভ করে।

অন্য একটি ম্যাচে রুমা সদর প্রশিক্ষণ মাঠে বিএ- ৭০৮৬ লে. কর্নেল হাছান শাহরিয়ার ইকবাল পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রুমা উপজেলা দল বনাম থানচি উপজেলা দলের খেলা অনুষ্ঠিত হয়েছে। রুমা উপজেলা দল ৩-০ গোলে থানচি উপজেলা কে পরাজিত করে।

রিজিয়ন ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর এস. এম. মাহমুদুল হাসান সোহাগ,পিএসসি জোন উপ-অধিনায়ক বান্দরবান জোন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভা সম্মানিত মেয়র জনাব মোহাম্মদ ইসলাম বেবি এছাড়াও অত্র রিজিয়নের অফিসারবৃন্দ ও বান্দরবান জেলার ক্রিড়া প্রেমী মানুষ।

আজকের এই খেলার মধ্য দিয়ে আমরা সাম্যের গীত গিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই ।পাশাপাশি ভবিষ্যতে এধরনের খেলা চলমান রাখার আশ্বাস দেন।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology