বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
বান্দরবানে ৩০০ নং আসনের প্রার্থী হলেন ইসলামী আন্দোলনের মাওলানা

বান্দরবানে ৩০০ নং আসনের প্রার্থী হলেন ইসলামী আন্দোলনের মাওলানা

রিমন পালিত,ষ্টাফ রির্পোটারঃ
এই বার বান্দরবান ৩০০ নং সংসদীয় আসন থেকে আওয়ামী লীগ বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী ছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সংগঠনের জেলা শাখার প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি শওকতুল ইসলাম।

সোমবার জেলা নির্বাচন কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ নিয়ে বান্দরবান আসনে মোট ৬জন মনোনয়নপত্র সংগ্রহ করলেন। এরা হলেন আওয়ামী লীগ থেকে পার্বত্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, বিএনপি থেকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রাজপুত্র সাচিং প্রু জেরী ও জেলা বিএনপির সভানেত্রী মাম্যাচিং।অন্যদিকে স্বতন্ত্র হিসেবে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের জেলা সভানেত্রী ডনাই প্রু নেলী ও কুকি চীন ন্যাশনাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর সাবেক সভাপতি ও বম সম্প্রদায়ের নেতা নাথান বম।

সোমবার মনোনয়ন নিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মাওলানা মুফতি শওকতুল ইসলাম। এই নেতার বাড়ি বান্দরবানের লামা উপজেলার ফাইতং এলাকায়। তিনি এর আগে ইউপি নির্বাচনে অংশ নিয়েছিলেন।

সংগঠনের জেলা আমির মাওলানা মুফতি আবুল কালাম আজাদ ও অর্থ বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি আবদুর রহিম জানান, তারা ঐক্যফ্রন্ট বা যুক্ত ফ্রন্ট কোনটিতেই নেই। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে সংগঠনের কেন্দ্রীয় আমির হযরত মাওলানা মুফতি রেজাউল করিমের নির্দেশে ৩০০ আসনেই তারা প্রার্থী দিয়েছেন। এর অংশ হিসেবে বান্দরবানের ৩০০ নং আসনে তারা প্রার্থী বাছাই করে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology