রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোর কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়ি থেকে গাঁজার গাছ উদ্ধার, চাষি গ্রেফতার বান্দরবানে ভাবগাম্ভীর্যের মাধ্যমে  উজানী পাড়া বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব চিম্বুক পাহাড়কে বাঁচতে দিন, স্থানীয়দের উচ্ছেদ বন্ধ করুন লামায় ১৭টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর যশোর কেশবপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তি নিহত মাস্ক না পরায় বান্দরবানে জরিমানা লামায় বেতন বৈষম্য নিরোসনের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতী স্বাস্থ্য কর্মীরা লামায় ৩শত ফুট পাহাড়ের নিচে ট্রাক, ড্রাইভার গুরুতর আহত লামায় ৩শত ফুট নিচে ট্রাক, ড্রাইভার গুরুতর আহত যশোর কেশবপুরে সাধক সেজে গৃহবধূকে ধর্ষণ এক যুবক গ্রেফতার
বান্দরবান ওলামা ঐক্য পরিষদে সাংবাদিক সন্মেলনে ছয় দফা দাবি

বান্দরবান ওলামা ঐক্য পরিষদে সাংবাদিক সন্মেলনে ছয় দফা দাবি

নিজস্ব প্রতিবেদকঃ

নবী মুহাম্মদ (সা) এবং জান্নাতী রমনীগণের সর্দার হযরত বিবি ফাতেমা (রা) শানে যে চরম কুরচিপূর্ণ কটুক্তি করায় তার প্রতিবাদের বান্দরবানে  সংবাদ সন্মেলন করেছে ওলামা ঐক্য পরিষদ ।  আয়োজন করেছে ওলাম ঐক্য পরিষদ বান্দরবান।

আজ ২৩ অক্টোবর বুধবার দুপুর সাড়ে ১১ ঘটিকার সময় বান্দরবান প্রেসক্লাবে একটি সাংবাদিক সন্মেলন করেন। এসময় সভাপতিত্ব করেন, আলাউদ্দিন ইমামী, কেন্দ্রীয় মসজিদ, সাঃসম্পাদক এসাহানুলহক আলমুইয়ুম, কারি নুরুল আমিন ইমাম, থানা মসজিদ সহ প্রমূখ।এসময় ছয় দফা দাবি তুলে ধরেন।

দেশের শান্তি ও শৃংঙ্খলা বজায় রাখার নিমেত্তে আলেম ও ওলামাদের দীর্ঘ দিনের দাবী ব্লাসফেমী আইন  পাশ করতে হবে। কটুক্তিকারীর সর্বোচ্চ শাস্তি (ফাসি) কার্যকর করার জোর দাবী জানাচ্ছি।  নিহত শহীদদের পরিবারের ক্ষতি পূরণ প্রদান করার জন্য সরকারের নিকট আমাদের জোর দাবী জানাচ্ছি। এবং আহতদের সুচিকিৎসা ব্যবস্থা করার জন্য সরকারেরর নিকট দাবী জানাচ্ছি। প্রতিবাদী জনসাধারনের বিরুদ্ধে করা যাবতীয় মামলা শীঘ্রই প্রত্যাহার করে নিতে হবে। অপরাধী পুলিশ অফিসারসহ অভিযুক্ত পুলিশদের বরখাস্ত করতে হবে। দাবীগুলো আগামী ১৫ দিনের মধ্যে বাস্তবায়ন করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানিয়ে ছয় দফা তুলে ধরা হয়।

উল্লেখ্য, ভোলার বোরহানউদ্দিনে ধর্ম অবমাননার অভিযোগে সংখ্যালঘু সম্প্রদায়ের এক যুবকের বিচারের দাবিতে ‘তৌহিদী জনতা’র ব্যানারে বিক্ষোভ থেকে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। একপর্যায়ে পুলিশের গুলিতে চারজন নিহত হয়েছেন। নিহত চারজনকে নিজেদের কর্মী–সমর্থক বলে দাবি করেছে তৌহিদী জনতা। সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ দেড় শতাধিক ব্যক্তি আহত হয়েছেন।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology