বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
বান্দরবান নিখোঁজ পর্যটক নৌবাহিনী কর্মকর্তার লাশ উদ্ধার

বান্দরবান নিখোঁজ পর্যটক নৌবাহিনী কর্মকর্তার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ
বান্দরবানের রুমা উপজেলার পর্যটন তিনাপ সাইতার দেখতে গিয়ে পাইন্দু খালে পানির স্রোতে ভেসে নিখোঁজ নৌবাহিনীর কর্মকর্তা সাব লেঃ মো. সাইফুল্লাহ্ (২৩) এর লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া এলাকার উপর দিয়ে প্রবাহিত সাঙ্গু নদীতে একটি নারীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেছেন। তবে লাশটি নিখোঁজ আর্ট কলেজের ছাত্রী জান্নাত আরার বলে ধারনা করা করছেন এলাকাবাসী।

আজ  সোমবার (১ জুলাই) বেলা ১২ টার দিকে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নিয়াক্ষ্যং পাড়ার এলাকা থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাব লেঃ মোহাম্মদ সাইফুল্লাহর (২৩) এর লাশ উদ্ধার করা হয়।

পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান উহ্লামং মারমা জানান,  আজ ১২টার দিখে পাইন্দু খালে লাশ দেখতে পেয়ে স্থানিয়রা উদ্ধারকারী দলকে খবর দিলে সেখান থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাব লেঃ মোহাম্মদ সাইফুল্লাহর (২৩) এর লাশ উদ্ধার করা হয়।

রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান প্রতিদিনকে বলেন, পাইন্দু খাল থেকে উদ্ধার করা লাশটি নৌবাহিনীর কর্মকর্তা মো. সাইফুল্লাহর। তবে নিখোঁজ আর্ট কলেজ ছাত্রী জান্নাত আরার খোঁজ এখনো পাওয়া যায়নি। নৌবাহিনীর ডুবুরি দলসহ আমরা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি।

প্রসঙ্গত, শনিবার রুমা উপজেলার দুর্গম তিনাপ সাইথার ঝর্ণা দেখে ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় স্রোতে নৌবাহিনীর কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ ও তার বান্ধবী জান্নাত আরা ভেসে যায়। তারা ছয় বন্ধু মিলে ওই এলাকায় ঝর্ণাটি দেখতে গিয়েছিল। ঘটনার পর চট্টগ্রাম থেকে নৌবাহিনীর ১০ জন ডুবুরি এনে উদ্ধার অভিযান শুরু করেন নিরাপত্তা বাহিনী।
ছবির ক্যাপশন: বান্দরবানের রুমা উপজেলার পর্যটন কেন্দ্র তিনাপ সাইতার ঝরনার ফাইল ছবি।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology