রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

বান্দরবান শহর আঃলীগ ত্রি-বার্ষিক সন্মেলনে সভাপতি অমল দাশ ও সাঃসম্পাদক শামসুল ইসলাম

বান্দরবান শহর আঃলীগ ত্রি-বার্ষিক সন্মেলনে সভাপতি অমল দাশ ও সাঃসম্পাদক শামসুল ইসলাম

রিমন পালিত: স্টাফ রিপোর্টারঃ

বান্দরবান আঃলীগ শহর শাখার ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) বান্দরবান শহরস্থ রাজার মাঠ প্রাঙ্গণে অমল কান্তি দাশ সভাপতি বান্দরবান শহর আঃলীগ এর সভাপতিত্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। আর সম্মেলনে নব নির্বাচিত সভাপতি অমল দাশ ,সাধারন সম্পাদক শামসুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী  বীর বাহাদুর উশৈসিং এমপি উদ্বোধক ক্য শৈ হ্লা চেয়ারম্যান বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও সভাপতি আঃলীগ বান্দরবান পার্বত্য জেলা , বিশেষ অতিথি মোঃ শফিকুর রহমান সদস্য পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ ও সহ সভাপতি আঃলীগ বান্দরবান পার্বত্য জেলা, মোঃ আব্দুর রহিম চৌঃ সহ  আঃলীগের সকল অঙ্গ সঙ্গঠনের নেতা-নেত্রী ও কর্মীরা উপস্থিত ছিলেন। .

উক্ত সম্মেলনে রত্ন গর্ভা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের মাতার আত্নার শান্তি কামনার্থে এক মিঃ নিরবতা পালন করেন। পরে সম্মেলনে বিভিন্ন বক্তারা বক্তব্যে বলেন, বর্তমানে সবাই আঃলীগ করতে চায় ,সবাই আঃলীগ সমর্থক, পূর্বে যারা জামাত, বিএনপি কিংবা অন্য দল সমর্থক ছিলেন তাদের বেশ কিছু অংশ আঃলীগে ঢুকেছে ।তারাই আমাদের প্রানের সংগঠণকে কলুষিত ও দলীয় অভ্যান্তরীন কলহ সৃষ্টি করতে পাঁয়তারা করে যাচ্ছে সুতরাং ঐ কুলাঙ্গারদের খুজে বের করে প্রাণের সঙ্গঠনকে রক্ষা এবং দেশ মাতৃকা তথা জনগণের সেবাই নিজেকে নিয়োজিত করে সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে সরকারকে সহযোগিতা করতে আহ্বান জানান।

প্রসঙ্গত আজকের বান্দরবান আঃলীগ শহর শাখার ত্রি বার্ষিক সম্মেলনে পুরনো কমিঠি ভেঙ্গে নুতন করে গঠন করা হয় । . . রিমন পালিত বান্দরবান প্রতিনিধি ১৯ অক্টোবর ২০১৯

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology