রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

বিশ্বখ্যাত খাগড়াছড়ির তিন ফুটবলার কণ্যার মনিকা-আনাই ও আনুচিংকে বর্ণাঢ্য গণসংবর্ধনা

বিশ্বখ্যাত খাগড়াছড়ির তিন ফুটবলার কণ্যার মনিকা-আনাই ও আনুচিংকে বর্ণাঢ্য গণসংবর্ধনা

অংগ্য মারমা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা ক্রীড়া সংস্থা যৌথ আয়োজনে সোমবার সকাল ১০টায় খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে বিশ্বখ্যাত খাগড়াছড়ির তিন ফুটবলার কণ্যার মনিকা-আনাই ও আনুচিংকে জেলা প্রশাসন, জেলা পুলিশ সুপার, দৈনিক অরণ্য বার্তা, খাগড়াছড়ি পৌরসভা, ত্রিপুরা কল্যাণ সংসদ পক্ষ থেকে বর্ণাঢ্য গণসংবর্ধনা ও ক্রেজ প্রদান করা হয়। শুরুতে খাগড়াছড়ি জিরোমাইল থেকে গাড়ি বহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গুরুন্তপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অফিসার্স ক্লাবে সামনে শেষ হয়। পরে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সাংবাদিক ও খাগড়াছড়ি প্রেস ক্লাবে সদস্য আজহার হীরা সঞ্চালনায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রালয়ে সচিব কবির বিন আনোয়ার, অতিরিক্ত সচিব রোকন উদ দৌলা, সেনাবাহিনী খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, খাগড়াছড়ি ডিজিএফআই ডেট কমান্ডার কর্ণেল নাজিম উদ্দিন, জেলা প্রশাসক মো: শহিদুল হক, পুলিশ সুপার মোহা: আহমার উজ্জমান পিপিএম-সেবা, খাগড়াছড়ি পৌরসভা মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, সেনাবাহিনী খাগড়াছড়ি রিজিয়ন জিটুআই মো: সালাহ উদ্দিন,জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুুয়েল চাকমাসহ খেলোয়ার ও বিভিন্ন দপ্তরে উধ্বর্তন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পানি সম্পদ মন্ত্রালয়ে সচিব কবির বিন আনোয়ার বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি প্রার্চুয্য দেশ। পাহাড়ের বিপুল সম্পদ রয়েছে। এ সম্পদ কাজেই লাগাতে হবে। মনিকা চাকমা ও আনাই ও আনুচিং দেশে সম্পদ। তারা পাহাড়ের পথ প্রদর্শক। পাহাড়ের খেলোয়ার সৃষ্টি করার জন্য বিভিন্ন খেলার ক্যাম্প আয়োজন করতে হবে। তাহলে ভবিষ্যৎতে আরো ভালো খেলা খেলতে পারবে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বক্তব্যে বলেন, খাগড়াছড়ি কৃতি দুই নারী ফুটবলার
দেশ সেরা আনাই ও আনুচিং- ঘর নির্মাণ করে দিয়েছে। বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে গোল করে ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চম স্থান অর্জনকারী মনিকা চাকমাকে ঘর নির্মাণ করার প্রতিশ্রুতি দেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology