শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে গাড়ি থেকে পড়ে গাড়ি চাপায় নিহত হলো গৃহবধূ  বান্দরবানে অনুকূলচন্দ্র ঠাকুরের ১৩৪তম পালন বান্দরবানে পাহাড় ধ্বসে ২ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ১ টংকাবতী ইউপি ওয়েবসাইট হালনাগাদ করণে’র লক্ষ্যে জুমে মতবিনিময় নাংকু খুমির ৮ কেজি ওজেনর টিউমার সফলভাবে অপারেশন করলো ডাঃ সাবরিনা খাগড়াছড়িতে বাসদ নেতা টুটুলের লাশ উদ্ধার  বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ শিক্ষার্থীদেরকে ফুল ও স্যানিটাইজার দিয়ে শিক্ষা কার্যক্রম শুরু করল বান্দরবানে অবৈধ ভাবে পাহাড় কাটতে গিয়ে পাহাড় ধ্বসে আহত-১ বান্দরবান জর্দান পাড়া এলাকায় ট্রাক খাদে পড়ে ১জন নিহত থানচি বড়পাথরে গোসল করতে নেমে পর্যটক নিখোঁজ 
মহেশখালীতে বন্দুক যুদ্ধে ৫ পুলিশ আহত, নিহত ১

মহেশখালীতে বন্দুক যুদ্ধে ৫ পুলিশ আহত, নিহত ১

সরওয়ার কামাল,মহেশখালী সংবাদদাতাঃ

কক্সবাজারের মহেশখালীতে পুলিশ ও সন্ত্রাসী বন্দুক যুদ্ধের ঘটনায় ছোট মহেশখালী ইউনিয়নের লম্বাঘোনা এলাকার মোহাম্মাদ ইউছুপের পুত্র সন্ত্রাসী করিম নিহত হয়েছে । আজ ৩০সেপ্টেম্বর রবিবার ভোর ৫টার সময় ছোট মহেশখালী ইউনিয়নের পাহাড়ের শাপলার ডেবা এলাকায় ঘটনাটি ঘটে ।

বন্দুক যুদ্ধে পুলিশের ৫ সদস্য গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন- এসআই দীপক, এএসআই সনজিব, আবতাফ, মহি উদ্দীন, ইব্রাহীম । পুলিশ ঘটনাস্থল থেকে ৮টি বন্দুক ও ২০ রাউন্ড কার্তুজ উদ্ধার করে ।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, সন্ত্রাসী মোহাম্মদ করিম দীর্ঘদিন ধরে সড়কে ডাকাতি করে আসছিল । গত ২৯ সেপ্টেম্বর সোনারামের পাহাড়ে সন্ত্রাসীরা অবস্থান করছিল খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালালে সন্ত্রাসীরা পুলিশ কে লক্ষ্য করে গুলি ছুরে , পুলিশও আত্বরক্ষার্তে পাল্টা গুলি ছুরে । ঘন্টা ব্যাপী বন্দুক যুদ্ধের পর সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে মোহাম্মদ করিম নামে এক সন্ত্রাসীর লাশ উদ্ধার করি । এসময় ৮ টি বন্দুক ও ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয় । করিমের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহত করিম একজন প্রকৃত সন্ত্রাসী তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology