রবিবার, ১৩ Jun ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

মহেশখালীতে বৃষ্টির পানিতে তলিয়ে গেছে জনতাবাজার- চালিয়াতলী গোরাকঘাটা প্রধান সড়ক

মহেশখালীতে বৃষ্টির পানিতে তলিয়ে গেছে জনতাবাজার- চালিয়াতলী গোরাকঘাটা প্রধান সড়ক

সরওয়ার কামাল মহেশখাপ্রতিনিধিঃ

দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ার কারনে জনতাবাজার- চালিয়াতলী গোরকঘাটা প্রধান সড়ক বৃষ্টির পানিতে ভেঙে তলিয়ে গেছে।  অনেক স্থানে উঠে গেছে সড়কের পিচ ঢালাই ও ইট কংক্রিট। ফলে দুর্ভোগ পড়েছে পথচারী লোকজন। অপরদিকে রমজানের শুরু থেকে তীব্র গরমের পর শুক্রবার মাঝরাতে স্বস্তির বৃষ্টি হয়েছে।

২৪ ই মে রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ করে ঝড়ো হাওয়া বৃষ্টি হয়েছে। সেই সঙ্গে বয়ে গেছে ঝ‌ড়ো বাতাসও। এতে একদিকে স্বস্তি এলেও হঠাৎ বৃষ্টি শুরু হওয়ায় চরম ভোগান্তিতে পড়েন রাতের ঈদবাজারে আসা নারী-শিশু ও বয়োজ্যেষ্ঠরা। মধ্যরাতে বৃষ্টি একটু থামলে শনিবার সকালে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হলে বিকালের দিকে শেষ হয়। বৃষ্টির পানিতে জনতাবাজার- চালিয়াতলী গোরকঘাটা প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে হাটু পরিমাণ পানি জমে গেছে। অনেক স্থানে সড়ক ভেঙে গেছে। পাহাড় ও বাড়ি থেকে নেমে আসা পানির তোড়ে ড্রেনের ময়লা, আবর্জনা ও পানি নিষ্কাশনের ময়লাগুলো মূহুর্তে সড়কে চলে এসে একটি বিশ্রী পরিবেশ সৃষ্টি করে।

এ ব্যাপারে মহেশখালী উপজেলা নিবার্হী অফিসার জামিরুল ইসলাম বলেন, মহেশখালী প্রধান সড়কে সংস্কার কাজ করার জন্য ইতিমধ্যে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। আশা রাখি শীঘ্রই সংস্কার কাজ শুরু হবে।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology