শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

মহেশখালীতে ৬ বাহিনীর জলদস্যু আত্মসর্মপন

মহেশখালীতে ৬ বাহিনীর জলদস্যু আত্মসর্মপন

সরওয়ার কামাল,মহেশখালী সংবাদদাতাঃ
মহেশখালী-কুতুবদিয়া ৬ বাহিনীর ৪৩ জন জলদস্যু ৯৪ টি অস্ত্র ও ৭,৬৩৭ রাউন্ড গোলা বারুদসহ আনুষ্ঠানিকভাবে আত্নসর্মপন করেন।

আজ ২০ অক্টোবর শনিবার সকালে র‌্যাপিড এ্যাকশেন ব্যাটলিয়ন (র‌্যাব)-৭ এর আয়োজনে মহেশখালী আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে আত্মসর্মপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, বিশেষ অতিথি ছিলেন, র‌্যাব ফোর্সের মহাপরিচালক বেনজির আহমদ এবং সভাপতিত্ব করেন, লেঃ কর্ণেল মিফতাহ উদ্দিন আহমদ।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, দস্যুতা একটি ভয়ংকর কাজ,এই কাজ থেকে যারা সাভাবিক জিবনে ফিরে এসেছে তাদের সু-বৃদ্ধির উদয় হয়েছে। আর যারা আত্মসর্মপন করেনি সকলকে স্বাভাবিক জিবনে ফিরে আসার আহবান জানান।

তিনি আরো বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে সামনে এগিয়ে যাচ্ছে। দেশে কর্মসংস্থানের সুযোগ রয়েছে। তাই রাষ্ট্র ও জনগণের কাছে এসব কাজ খুবই অপরাধ মূলক কাজ। এসব কাজে কেউ পছন্দ করেনা । তাই সকলের প্রতি আহবান সৎ পথে ফিরে আসো সৎ উর্পাজন করো। সরকার ও প্রশাসনের অক্লান্ত পরিশ্রমের ফসল জাতি ভোগ করেই যাচ্ছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আবুল কালাম আযাদ, সংসদ সদস্য কামরুন্নাহার, ডিআইজি পুলিশ চট্রগ্রাম খন্দকার ফারুখ, জেলা প্রশাসক কামাল হোসেন, জেলা পুলিশ সুপার মাসুদ হোসেন, জেলা আওয়ামীলীগ সভাপতি সিরাজুল মোস্তফা, কক্সবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মুজিবুর রহমান।

শেষে ৬ বাহিনীর প্রধান আনজু মিয়া, রমিজ, কালাবদা, ইসমাঈল, কালু ও আলা উদ্দিনকে স্বরাষ্ট্রমন্ত্রী আর্থিক সহযোগী করেছেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology