বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

মহেশখালীর শীর্ষ সন্ত্রাসী হোছাইন অস্ত্র ও গুলাবারুদ সহ গ্রেপ্তার

মহেশখালীর শীর্ষ সন্ত্রাসী হোছাইন অস্ত্র ও গুলাবারুদ সহ গ্রেপ্তার

সরওয়ার কামাল,মহেশখালীঃ 
মহেশখালী উপজেলার আলোচিত শীর্ষ সন্ত্রাসী ২ডজন মামলার শীর্ষ সন্ত্রসী হোছাইন অস্ত্র ও গোলাবারুদ সহ গ্রেপ্তার করেছে মহেশখালী পুলিশ। বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনা এলাকার বাসিন্দা  মৃত ছলিম উল্লাহ প্রকাশ ছলুর পুত্র  বলে জানা গেছে।

২৭ এপ্রিল রাত সাড়ে ৯টার সময় শাপলাপুর গভীর অরণ্যে ডাকাতির প্রস্তুতির সংবাদ পেয়ে থানা পুলিশ সাড়াশী অভিযান চালিয়ে তাকে ধরার চেষ্টা করে তৎ মুহুর্তে সন্ত্রাসী হোছন ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে প্রায় ৪শত রাউন্ড গুলি ছুড়ে পুলিশ আত্নরক্ষার্থে প্রায় ৪৪ রাউন্ড ফাকাঁ গুলি বর্ষণ করে।এক পর্যায়ে সন্ত্রাসী মো. হোছন পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে।  তার কাছ থেকে ৪টি দেশীয় তৈরী অস্ত্র ও ৪টি তাজা কার্তুজ উদ্ধার করেছে।  তার বিরোদ্ধে খুন, ধর্ষন, চাদাঁবাজী, চুরি, ডাকাতি, জলদস্যুতা, ভুমিদস্যুতা, অস্ত্র ও ইয়াবা চালান সহ অসংখ্য মামলা রয়েছে। সে ওয়ারেন্টভুক্ত গ্রেপ্তারী পরোয়ানা জারিকৃত ও ক্রসফায়ার ভুক্ত আসামী।

গ্রেপ্তারের পর ২৮ এপ্রিল সকালে কোর্টে চালান দেওয়া হয়, তখন কোর্ট থেকে হাতকড়া পরা অবস্হায় পালিয়ে যায়।  প্রায় ২ কিলোমিটার দৌড়ানোর পর মামলার ১ বাদী নুরুল আলম কোর্ট পুলিশ ও উপস্থিতির জনতা সহযোগীতায় ধরতে সক্ষম হয় ও তার অপর সহযোগী মো, হাশেম ও নেজাম এখনো গ্রেপ্তার হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা  প্রকাশ্য অস্ত্র হাতে নিয়ে ঘুরাঘুরি করে এলাকায় আতংক সৃষ্টি করে থাকে। সন্ত্রাসী হোছাইন এর আতঙ্কে দিন কাটছিল। পুলিশের কাছে গ্রেপ্তারের কথা শুনে আতঙ্কতা কাটল।

এ ব্যাপারে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, শীর্ষ সন্ত্রাসী হোছাইন কে গ্রেপ্তার করা হয়েছে, তাকে সবোর্চ্চ শাস্তির ব্যবস্হা করা হবে।  অপরদিকে হোয়ানক কালাগাজীর পাড়া এলাকার বাসিন্দা ছদর আমিনের পুত্র লেদু মিয়া কে ও গ্রেপ্তার করা হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology