সোমবার, ১৪ Jun ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

মাদকের আগ্রাসন ও প্রাকৃতিক সম্পদের লুটপাট, লামায় মাসিক সভায়!

মাদকের আগ্রাসন ও প্রাকৃতিক সম্পদের লুটপাট, লামায় মাসিক সভায়!

মংছিংপ্রু, লামা প্রতিনিধিঃ
বান্দরবানের লামায় মাদকের আগ্রাসন ও প্রাকৃতিক সম্পদের লুটপাট কিছুতেই থামানো যাচেছ না বলে অভিযোগ উঠেছে। উপজেলার শিল্পাঞ্চল আজিজনগর ইউনিয়নে মদ গাঁজা ইয়াবার আগ্রাসন ও ফাঁশিয়াখালী ইউনিয়নে চলছে প্রাকৃতিক সম্পদ বালি, মাটি ও পাথর লুটপাট।

আজ ২৩শে এপ্রিল মঙ্গলবার উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় আজিজনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ মোঃ জসীম উদ্দিন কোম্পানী ও ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান মোঃ জাকের হোসেন মজুমদার এসব অভিযোগ করেছেন।

আজিজনগর ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন আইন-শৃংখলা কমিটির সভায় অভিযোগ করে বলেন, মাদক ব্যবসায়ী ও পাচারকারীদের ধরিয়ে দিলেও অল্পদিনের ব্যবধানে জামিনে এসে আরোবেশী বেপরোয়া হয়ে ওঠে।

ফাঁশিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন বলেন, এলাকাবাসীর সহায়তায় বালি, মাটি ও পাথর পাচার বন্ধ করতে গিয়ে সশস্ত্র দস্যুদের কাছে আমরা অসহায় হয়ে পড়েছি। এরা দিনের বেলায় শতাধিক শ্রমিক দিয়ে বালি, মাটি ও পাথর মজুদ করে রাতের আঁধারে পাহাড়ীপথে ট্রাকযোগে সশস্ত্র অবস্থায় পাচার করে নিয়ে যায়।

অভিযোগের বিষয়ে প্রয়োজনী ব্যবস্থা নেয়ার জন্য উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা চেয়ে সভার কার্যবিবরনীতে সিদ্ধান্ত গৃহীত হয়েছে মর্মে সংশ্লিষ্ট সুত্র জানিয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology