শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে গোলাম সরোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত যশোর কেশবপুরে বোরো ক্ষেতে গরুর বদলে মই টানছে মানুষ বান্দরবানে উদযাপিত হলো উত্তরায়ন সংক্রান্তি  লামায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষে আহত ৩ যশোর কেশবপুর থানা পুলিশের হাতে নারীসহ ১০ আসামী গ্রেফতার পৌর নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত লামায় মোটরসাইকেল চালক কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেফতার যশোর কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার বিক্ষোভ মিছিলে বান্দরবানে বিএনপি পুলিশের বাধার মুখে বাংলাদেশ গেমস কে সামনে রেখে বান্দরবানে পাঁচটি ইভেন্টে প্রশিক্ষণ ক্যাম্প শুরু 
মুদি ও কাপরের দোকানসহ ১১টি দোকান ছাই হলো বান্দরবানে

মুদি ও কাপরের দোকানসহ ১১টি দোকান ছাই হলো বান্দরবানে

স্টাফ রিপোর্টারঃ
বান্দরবান বাজারে কৃষি ব্যাংক এর সামনে মুদি ও কাপরের দোকানসহ ১১টি দোকান আগুনে পুড়ে ছাই হলো।  এই দুর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর সকাল ৮ টার দিকে। মিউজ ভিডিও ইলেকট্রনিক সেন্টারের দোকান থেকে আগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে দমকল বাহিনী ও স্থানীয় সূত্রে জানা যায়।
খবর পেয়ে বান্দরবানের দমকল বাহিনীর  ইউনিট , সেনাবাহিনী, পুলিশ , রেড ক্রিসেন্ট ও স্থানীয়রা মিলে ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, সকালের দিকে মিউজ ভিডিও ইলেকট্রনিক্স সেন্টার এর কর্মচারী প্রতিদিনের মতো গোসল করতে গেলে হঠাৎ করে শুনতে পায় ইলেকট্রনিক দোকানের ভিতর থেকে পোড়া গন্ধ ও আগুনের শব্দ শুনতে পায। মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে বাজারের বেশির ভাগ অংশ আগুন গ্রাস করে। তৎক্ষনাত বেশিরভাগ দোকানের মালামাল বের করতে না পারায় ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি হয়েছে।
এদিকে ঘটনার পর স্থানীয় কাউন্সিলর, সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা এলাকাটি পরিদর্শন করেছেন। অগ্নিকাণ্ডে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতি ৩ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।
বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোঃ কামাল উদ্দিন ভূঁইয়ার সাথে কথা বললে তিনি জানান, আগুনে ১১ দোকান পুড়ে গেছে, তবে আগুনের ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ আমরা তদন্ত করছি। তদন্ত শেষ হলে নির্দিষ্ট পরিমাণ জানা যাবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology