সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

যশোর কেশবপুরে সাধক সেজে গৃহবধূকে ধর্ষণ এক যুবক গ্রেফতার

যশোর কেশবপুরে সাধক সেজে গৃহবধূকে ধর্ষণ এক যুবক গ্রেফতার

কেশবপুর (যশোর) থেকে:
যশোরের কেশবপুরে সাধকের নিকট থেকে ছেলের জন্য তন্ত্রমন্ত্র (ঝাড়ফুঁক) নেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ভরত ভায়না গ্রামে। ধর্ষণের ঘটনা উল্লেখ করে ওই গৃহবধূ বাদী হয়ে ৪ জনের নামে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ রবিবার রাতে ভরত ভায়না এলাকায় অভিযান চালিয়ে গৃহবধূ ধর্ষণের সহযোগী ভরত ভায়না গ্রামের আব্দুল হান্নান সরদারের ছেলে আবু সাঈদকে (৩৩) গ্রেফতার করে। সোমবার ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ভরত ভায়না গ্রামের এক গৃহবধূকে (৪০) শনিবার রাতে তার ছেলের জন্য সাধক কবিরাজের নিকট থেকে তন্ত্রমন্ত্র (ঝাড়ফুঁক) নেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। গৃহবধূ সাধকের নিকট পৌঁছানোর পর সন্ন্যাসগাছা গ্রামের বারেক শেখের ছেলে ছদ্মবেশী সাধক সিরাজুল ইসলাম পার্শ্ববর্তী ভেরচী গ্রামের ঘোষপাড়া ডাঙ্গির বিলের ভেতর ধানক্ষেতের প্রশস্ত আইলের ওপর জোরপূর্বক ধর্ষণ করে। মামলার বাদী ওই গৃহবধূ উপজেলার সন্ন্যাসগাছা গ্রামের বারেক শেখের ছেলে সিরাজুল ইসলাম (৩৭), তার ৩ সহযোগী সন্ন্যাসগাছা গ্রামের লতিফ সরদারের ছেলে জসিম উদ্দিন সরদার (৩৫), ভরতভায়না গ্রামের আব্দুল হান্নান সরদারের ছেলে আবু সাঈদ (৩৩) ও কাশিমপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে রুস্তম আলী ফকিরের (৩৯) নাম উল্লেখ করে থানায় মামলা করেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, গৃহবধূ ধর্ষণ মামলায় আসামি আবু সাঈদকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়। অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ওই গৃহবধূকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology