বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
যশোর কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

যশোর কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার

কেশবপুর (যশোর) থেকে:
অভিনব কৌশলে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সে দীর্ঘদিন ধরে ব্যাটারী চালিত ভ্যানের নিচে বক্স তৈরি করে ভ্যান চালক সেজে মাদকের ব্যবসা চালিয়ে যাওয়া নজরুল ইসলামকে ৫৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে কেশবপুর থানা পুলিশ। এ সময় তার ব্যবহৃত ভ্যানটি জব্দ করা হয়। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামানের নির্দেশে উপ-পরিদর্শক ফজলে রাব্বী মোল্যা, লিখন সরকার, সহকারী উপ-পরিদর্শক নজরুল ইসলাম ও মনিরুজ্জামান পুলিশ ফোর্স নিয়ে উপজেলার গোপালপুর কপোতাক্ষ ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালিয়ে পার্শ্ববর্তী কলারোয়া উপজেলার চান্দা গ্রামের মৃত আফসার সরদারের ছেলে মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে (৫০) গ্রেফতারসহ তার ব্যবহৃত ভ্যানটি জব্দ করা হয়। ওই সময় তল্লাশি চালিয়ে ভ্যানের নিচে অভিনব কৌশলে বক্সে লুকিয়ে রাখা ৫৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিনব কৌশলে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সে দীর্ঘদিন ধরে ভ্যান চালক সেজে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল।

এ ব্যাপারে কেশবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামান জানান, মাদক ব্যবসায়ী নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে ব্যাটারী চালিত ভ্যানের নিচে বক্স তৈরি করে ভ্যান চালক সেজে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেফতারকৃত আসামীকে যশোর আদালতে প্রেরণ করা হবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology