বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

রাঙামাটি হাসপাতালে কোভিড ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট উদ্বোধন

রাঙামাটি হাসপাতালে কোভিড ইউনিট ও সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট উদ্বোধন

রাঙামাটি সংবাদদাতাঃ

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ ও ইউনিসেফ বাংলাদেশ এর সহযোগিতায় এবং রাঙামাটি জেলা সিভিল সার্জন কার্যালয়ের উদ্যোগে রাঙামাটি জেনারেল হাসপাতালে ৫০ শয্যার কোভিড ইউনিট নির্মাণ ও ‘সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট’ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালের ৫০ শয্যার কোভিড ইউনিট নির্মাণ ও ‘সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট’ এর শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এ সময় রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, রাঙামাটি জেলা ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিতীশ কুমার চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মুছা মাতব্বর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ কামাল উদ্দিন, সাবেক রাঙামাটি জেলা সিভিল সার্জন ডাঃ শহিদ তালুকদার সহ জেলা পরিষদ ও রাঙামাটি জেনারেল হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, পার্বত্য অঞ্চল হিসেবে রাঙামাটি জেলায় কোভিড-১৯ উপলক্ষে সরকার প্রথমত পিসিআর ল্যাব স্থাপনের পাশাপাশি কোভিড ইউনিট নির্মাণ ও সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ প্লান্ট স্থাপন করেছেন। তিনি রাঙামাটিবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্য বিভাগ কে ধন্যবাদ জ্ঞাপন করে ভূয়সী প্রশংসা করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology