বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:০৭ অপরাহ্ন

রাঙ্গামাটিতে ধানের শীষ নেতাকর্মীদের মামলা ও গ্রেপ্তার  অভিযোগ এনে- সংবাদ সন্মেলন

রাঙ্গামাটিতে ধানের শীষ নেতাকর্মীদের মামলা ও গ্রেপ্তার  অভিযোগ এনে- সংবাদ সন্মেলন

শেখ ইমতিয়াজ কামাল ইমন,রাঙ্গামাটিঃ

২৯৯ নং রাঙামাটি আসনের নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর বিরুদ্ধে জাল ব্যালট তৈরিসহ নেতাকর্মীদের বাড়ি বাড়ি হামলা ও মা-বোনদের সাথে খারাপ আচরনের অভিযোগ এনে রাঙামাটিতে সংবাদ সম্মেলন করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট তথা ধানের শীষ প্রতিকের প্রার্থী মনিস্বপন দেওয়ান।

আজ ২৯ ডিসেম্বর শনিবার দুপুরে রাঙামাটি শহরস্থ জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে বলেন , গত কয়েকদিনে রাঙামাটি সদরসহ কাউখালী, কাপ্তাই, রাজস্থলী, বরকল, লংগদু ও বাঘাইছড়ি উপজেলায় সর্বমোট ১৩টি মামলার মাধ্যমে বিএনপি পরিবারের ৩ হাজার নেতাকর্মীকে আসামী করে এলাকা ছাড়া করা হয়েছে। এ সকল মামলায় এজাহারনামীয় আসামী করা হয়েছে ৫শতাধিক ব্যক্তিকে। এরই মধ্যে রাঙামাটিতে আটক করা হয়েছে বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৩ নেতাকে।

সংবাদ সম্মেলনে ধানের শীষ প্রতিকের প্রার্থী সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান বলেন, আমার নেতাকর্মীদের উপর যে হারে নির্যাতন চালানো হচ্ছে, এটি রাঙামাটির ইতিহাসে আগে কখনো ঘটেনি। এই ধরনের ন্যাক্কারজনক ঘটনা আমাদের ভবিষ্যত প্রজন্মকে ভূল পথে পরিচালিত করবে।

যে সংস্কৃতি ক্ষমতাসীনরা তৈরি করছে এটা ভবিষ্যতে রাঙামাটিকে ভালো কিছু বয়ে আনবেনা মন্তব্য করেন তিনি।  রাঙামাটির বর্তমান চিত্র জাতির কাছে মিডিয়ার মাধ্যমে যথাযতভাবে তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহবান জানিয়ে মনিস্বপন দেওয়ান ।

আমি সাংবাদিকদের মাধ্যমে রাঙামাটির প্রশাসনকে  অনুরোধ করছি, এতোদিন যত ধরনের অত্যাচার নির্যাতন হয়েছে, দেশের বৃহত্তর স্বার্থে গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে ধৈয্যের সাথে আমরা সবকিছু মেনে নিয়ে নির্বাচনের মাঠে টিকে আছি। আমি অনুরোধ করবো, আগামীকাল ৩০শে ডিসেম্বর এই একটা দিন অন্তত আপনারা জাতির বৃহত্তর স্বার্থে নিরপেক্ষ থেকে দায়িত্ব পালন করুন। যাতে করে সাধারণ মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে। আর এতে যদি জনগণের রায় আমার বিপক্ষেও যায় তা নতশীরে মাথা পেতে নিবেন বলেও সংবাদ সম্মেলনে মন্তব্য করেছেন ধানের শীষ প্রতিকের প্রার্থী মনিস্বপন দেওয়ান।

এসময় অন্যান্যের মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতা সাবেক যুগ্ন জেলা জজ এ্যাডভোকেট দীপেন দেওয়ান, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা কর্নেল মনিষ দেওয়ান, রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহআলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপুসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতবৃন্দ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

 

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology