মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

শেখ ইমতিয়াজ কামাল ইমন,রাঙ্গামাটি প্রতিনিধিঃ
আজ রবিবার থেকে রাঙ্গামাটি উপজেলা শিক্ষ্যা অফিসের উদ্দ্যেগে রাঙ্গামাটি চিংহ্লামং মারি ষ্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ২০১৮ রোববার প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের শুরু হচ্ছে। এতে পৌর এলাকায় ৩০টি স্কুল পর্যায়ে খেলার শুভ উদ্বোধন করা হয়েছে।

গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন করেন রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

রাঙ্গামাটি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমার সভাপতিত্বে, সভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি পৌর কাউন্সিলর কালায়ন চাকমা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা তাপসি চাকমা, আসামবস্তী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর দে প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বর্নটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম।

বক্তারা বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই একদিন খেলাধুলার মাধ্যমে শিক্ষা গ্রহণ করে দেশ পরিচালনা করবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শিশুদের খেলাধুলায় অনুপ্রেরণা যোগাবে এবং এই গোল্ডকাপ টুর্ণামেন্ট থেকে একদিন বড় খেলোয়াড় গড়ে উঠবে।

বক্তারা আরো বলেন, আমাদের কোমলমতি শিশু শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জিবনী সম্পর্কে সঠিক ভাবে জানানোর জন্যই মূলত ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। আগামীতে আরও ব্যাপক আয়োজনে সলিমপুর ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা করা হবে।

উদ্বোধনী খেলায় নিউ রাঙ্গামাটি প্রাথমিক বিদ্যালয় বনাম কাটাঠড়ি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকা দলে কাটাছড়ি বনাম রাজা ননিলাক্ষ সরকারী প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহন করে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology