বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:৫৭ অপরাহ্ন

রুমায় পাইন্দু ইউনিয়নে স্যানিটারি সামগ্রী বিতরণ

রুমায় পাইন্দু ইউনিয়নে স্যানিটারি সামগ্রী বিতরণ

মংহাইথুই মারমা,রুমা প্রতিনিধি
বান্দরবানের রুমা উপজেলায় পাইন্দু ইউনিয়নের ১ ও ৩ নং ওয়ার্ডের দুস্থ পরিবারের মাঝে স্যানিটারি ল্যাট্রিন সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪ জানুয়ারি) ২০১৮-২০১৯ অর্থ বছরের এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় তিনটি পাড়ার মোট ত্রিশটি পরিবারের মাঝে ল্যাট্রিন সামগ্রী রিং এবং স্লাব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুমা সেনা জোন কমান্ডার লে: কর্ণেল মো: গোলাম আকবর, পিএসসি এবং ১নং পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে জোন কমান্ডার বলেন, প্রতিটি পরিবারের মাঝে সুস্বাস্থ্য বজায় রাখতে হলে স্যানিটারি ল্যাট্রিনের বিকল্প নেই, সুস্থ জাতি ও সমাজ গঠনে তাই সকলকে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ব্যবহার করতে হবে। পার্বত্যাঞ্চলে পিছিয়ে পরা জনগোষ্ঠী, স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ব্যবহারেও কম সচেতন, সে বিবেচনায় পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যানের এমন একটি উদ্যোগকে সাধুবাদ জানানোর পাশাপাশি সামনে এমন আরো প্রকল্প সফল ভাবে বাস্তবায়িত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।

স্যানিটারি সামগ্রী পেয়ে পাড়াবাসী আনন্দিত, তবে প্রকল্প খুব সীমিত হওয়ায় অনেক দুস্থ পাড়াবাসী পায়নি। রিং এবং স্লাব ক্রয় করা দুস্থদের জন্য ব্যয়বহুল হওয়ার কারণে তারা এমন প্রকল্প আবারো বাস্তবায়নের জন্য ইউপি চেয়ারম্যানকে অনুরোধ করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology