মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

রোয়াংছড়িতে নিম্নমানের ইট দিয়ে নির্মিত বাউণ্ডারি ওয়াল ভেঙ্গে পুনরায় নির্মাণ করা নির্দেশ দিলেন: চেয়ারম্যান ক্যবামং মারমা

রোয়াংছড়িতে নিম্নমানের ইট দিয়ে নির্মিত বাউণ্ডারি ওয়াল ভেঙ্গে পুনরায় নির্মাণ করা নির্দেশ দিলেন: চেয়ারম্যান ক্যবামং মারমা

মংক্যাইনু মারমা রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি :
বান্দরবানে রোয়াংছড়িতে ওয়াগই পাড়া মহিলা সমিতি ঘর বাউন্ডারি ওয়াল নির্মাণের কাজে পরিদর্শন করে কাজের গুণগতমান মানসম্মত না হওয়ায় উপজেলা এলজিইডি অফিসের কর্মকর্তাকে নির্মিত ওয়াল ভেঙ্গে পুনরায় নির্মাণের নির্দেশ দিয়েছেন রোয়াংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ক্যবামং মারমা। একই সাথে ঠিকাদারদের পূর্বে নির্মিত ওয়াল ভেঙ্গে পুনরায় নির্মাণ না করলে বিল অবমুক্ত না করা নির্দেশ দেন।

সূত্রে জানা গেছে আলেক্ষ্যং ইউনিয়নে ওয়াগই পাড়া মহিলা সমিতি ঘর বাউন্ডারি ওয়াল নির্মাণে স্থানীয় সরকার (এলজিইডি) বিভাগে ২০১৭-১৮ অর্থ সালের বরাদ্দে এডিপি ২লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে  কাজটি পায় বান্দরবানে বাসিন্দা ঠিকাদার মো: নজরুল। এ কাজটি পেয়ে অতি লাভের আশায় নিম্নমানের ইট সামগ্রী ব্যবহার করে ব্যাপক অনিয়মে সমিতি ঘর নির্মাণ করা হচ্ছে।

এতে বিগত ৩ জুন ২০১৮ ইং তারিখে “রোয়াংছড়িতে বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজে নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ” শিরোনামে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকা প্রকাশিত হওয়ার পর উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যবামং মারমা এর নজরে আসে। এতে বাউন্ডারি ওয়াল নির্মাণ চলমানের কাজে আনয়নকৃত ইটকে বাতিল করা নির্দেশ দেন এলজিইডি অফিসের কাজে দায়িত্বরত (এসও) উপসহকারী এ.কে.এম আলী আজহারকে। এরপর সাথে সাথে ওই ইটকে বাতিল করে নতুন ইট আনয়নে ব্যবস্থা করার নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন কাজে দায়িত্বরত (এসও) উপসহকারী এ.কে.এম আলী আজহার এবং উপসহকারী প্রকৌশলী নিকন বড়ুয়া। পরিদর্শন কালে কোন শ্রমিক ও ঠিকাদার না থাকায় বক্তব্য নেওয়া হয়নি। উপজেলা এলজিইডি অফিসের উপসহকারী প্রকৌশলী এ.কে.এম.আলী আজহার বলেন আগে থেকে ঠিকাদারকে নিম্নমানে ইট ব্যবহার না করার জন্যে বলা হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology