বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন

রোয়াংছড়ি ও রুমা সড়ক ভিত্তি প্রস্তর করলেন-পার্বত্য মন্ত্রী

রোয়াংছড়ি ও রুমা সড়ক ভিত্তি প্রস্তর করলেন-পার্বত্য মন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ
বান্দরবান রোয়াংছড়ি উপজেলা হতে রুমা উপজেলা সড়ক নির্মাণে ভিত্তি প্রস্তর স্থাপন করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।  মন্ত্রী বান্দরবান প্রথম সফরে  রোয়াংছড়ি ও রুমা উপজেলা সড়ক নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেছে। এতে মোট প্রকল্প ব্যয় ধরা হয়েছে ৪ কোটি ৭৯ লাখ টাকা।

আজ ১ ফেব্রুয়ারি শুক্রবার সকালে রোয়াংছড়ি উপজেলায় এই ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তংচংঙ্গ্যা, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম, বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার কামরুল জামান, রোয়াংছড়ি নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল,বান্দরবান উন্নয়ন র্বোডের ইউনিট প্রধান ইয়াসির আরাফাত।

প্রধান অতিথি মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, প্রধান মন্ত্রী এই পার্বত্যকে উন্নয়নের জন্য বিশেষভাবে নজর দেয়া হয়েছে। স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগের উপর জোর দেয়া হলেও পল্লী সড়কগুলোকে বেশি প্রাধান্য দেয়া হয়েছে। তাই উপজেলা থেকে উপজেলা পল্লী সড়ক উন্নয়নের কাজে এগিয়ে যাচ্ছি।

ঠিকাদারদেরকে জানান দিয়ে মন্ত্রী বলেন, উন্নয়নের কাজে কোন চাঁদা দাবি বা আদায় করা হলে জনগণের মাধ্যমেই প্রতিহত করতে হবে। কাজের মান ঠিক রেখে কাজ করতে হবে । যদি রড,বালু, সিমেন্ট ও কংকর নি¤œমানের ব্যবহার করলে, ভেঙ্গে গুড়িয়ে ফেলতে জনগণের কাছে আহবান জানান।

তিনি আরো বলেন, উপজেলা নির্বাচনে যোগ্য প্রথর্াীকে ভোট দিবেন, যাতে উন্নয়নের কাজে কর্মে জনগণের পাশে থাকে। যারা জনগণের পাশে থাকবে না, বা উন্নয়নের কথা বলবে না এসব প্রার্থীদেরকে উপজেলা চেয়ারম্যান পদে আনার প্রয়োজন নেই।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology