বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
থানচিতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে বিষ পানে এক গৃহবধূর আত্মহত্যা নিজ ট্রাক্টরেচাপা পড়ে মৃত্যু লামা মন্দিরে হামলার ঘটনার মিথ্যাচারের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন বান্দরবানে রথ বিসর্জনের মধ্য দিয়ে প্রবারণা পূণির্মা সম্পন্ন নাইক্ষ্যংছড়ির দুই চেয়ারম্যান পদে-৫ ও মেম্বার পদে-৭১জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা নাইক্ষ্যংছড়িতে উদযাপিত হচ্ছে প্রবারণা পূর্ণিমা আজ প্রবারণা পূর্ণিমা; মাহা ওয়াহগ্যোয়াই পোয়েঃ নাইক্ষ্যংছড়ি সপ্রাবি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সমাবেশ ও শান্তি শোভাযাত্রা 
লামার মিরিঞ্জা পাহাড়ে বাস দুর্ঘটনায় আহত ২৭

লামার মিরিঞ্জা পাহাড়ে বাস দুর্ঘটনায় আহত ২৭

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা প্রতিনিধিঃ

বান্দরবানের লামায় যাত্রীবাহী বাস দুর্ঘটনায় ২৭জন আহত হয়েছে। লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের নয় মাইল নামক স্থানে বুধবার (১২ ডিসেম্বর) বিকাল ৫টায় এই দুর্ঘটনাটি ঘটে। লামা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার নয়ন দেব চাকমা জানিয়েছেন, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ১৫ জনকে স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে প্রেরণ করে। আহত আরো ১২ জনকে পিকআপে করে লামা হাসপাতালে নিয়ে আসে।

লামা হাসপাতালে ভর্তি আহতরা হল, আলীকদমের নয়াপাড়া ইউনিয়নের মনচ পাড়ার কাওসারা বেগম (৩২), তার মেয়ে মাছুমা জান্নাত (৮), কক্সবাজার জেলার রামু উপজেলার সাধন বড়–য়া (৫০), মিনু বড়–য়া (৫০), বমুবিলছড়ি পূর্বপাড়া জুবাইদা ইয়াছমিন (৩৫), হাবিবুর রহমান (৭), লামা বেড়াতে আসা ফেনী জেলার নুরনাহার বেগম (৫৫), লাবনী আক্তার (২৬), লামা পৌরসভার টিএন্ডটি পাড়ার সামিয়া আক্তার (৯ মাস), চকরিয়ার শওকত আরা (৩৫), চকরিয়া মানিকপুর এলাকার কবির আহমদ (৫৭) ও মো. আব্দুর রাজ্জাক (২২)। চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে নেয়া ১৫ জনের তাৎক্ষনিক নাম পরিচয় পাওয়া য়ায়নি।
বাসের যাত্রী আহত কবির আহমদ জানান, বাসটি যাত্রী বোঝাই করে চকরিয়া হতে লামা উপজেলায় আসছিল। যাত্রা পথে মিরিঞ্জা পাহাড়ের নয় মাইল নামক স্থানে পৌঁছালে গাড়ির সামনের চাকা বাস্ট হয়ে যায়।

এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারালে ড্রাইভার দ্রুত রাস্তার পাশের বড় রেন্ডি কড়ি গাছের সাথে ধাক্কা দেয়। গাড়ির সামনের যাত্রীরা বেশ আঘাত প্রায়। দ্রুত অন্য গাড়ি ও এ্যাম্বুলেন্স করে গুরুতর আহতদের চকরিয়া ও মালুমঘাট হাসপাতালে পাঠানো হয়। সামান্য আহতদের ফায়ার সার্ভিস লামা হাসপাতালে নিয়ে আসে। ৫২ সিটের বাস গাড়িটিতে প্রায় ৭০জন যাত্রী ছিল। বাস গাড়িটির লাইসেন্স নং- চট্টমেট্রো চ-২০৮।

লামা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডাঃ জিয়াউল হায়দার বলেন, আহত ১২ জনের মধ্যে কাওসারা বেগমের বাম হাতটি ভেঙ্গে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। অন্য ৭জন ভর্তি ও ৪জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, খবর পাওয়ামাত্র ঘটনাস্থল ও লামা হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology