রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যশোর কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়ি থেকে গাঁজার গাছ উদ্ধার, চাষি গ্রেফতার বান্দরবানে ভাবগাম্ভীর্যের মাধ্যমে  উজানী পাড়া বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব চিম্বুক পাহাড়কে বাঁচতে দিন, স্থানীয়দের উচ্ছেদ বন্ধ করুন লামায় ১৭টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর যশোর কেশবপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তি নিহত মাস্ক না পরায় বান্দরবানে জরিমানা লামায় বেতন বৈষম্য নিরোসনের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতী স্বাস্থ্য কর্মীরা লামায় ৩শত ফুট পাহাড়ের নিচে ট্রাক, ড্রাইভার গুরুতর আহত লামায় ৩শত ফুট নিচে ট্রাক, ড্রাইভার গুরুতর আহত যশোর কেশবপুরে সাধক সেজে গৃহবধূকে ধর্ষণ এক যুবক গ্রেফতার
লামায় অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার ১

লামায় অস্ত্র কার্তুজ সহ গ্রেফতার ১

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লমা:
বান্দরবানের লামায় দেশীয় তৈরী একনালা বন্দুক ও কার্তুজ সহ একজনকে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ। শুক্রবার (২৭ জুলাই) দিবাগত গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বড়ছনখোলা নওশাতলী এলাকা হতে মো. ইলিয়াছ (৪০) কে অস্ত্র সহ আটক করা হয়েছে বলে জানিয়েছেন থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা। মো. ইলিয়াছ ইউনিয়নের ফুটেরঝিরি গ্রামের আমির হোসেন এর ছেলে।

জানা যায়, অস্ত্র কার্তুজ সহ বড়ছনখোলা নওশাতলী এলাকার জনৈক আবুল কালামের পাহাড়ে এক অস্ত্রধারী ব্যক্তি অবস্থান করছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় লামা থানা পুলিশ। থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস সঙ্গীয় এএসআই আহসান হাবিব, কাবুল হোসেন, সুজন ভৌমিক ও সদস্য মোজাম্মেল হককে নিয়ে গভীর রাতে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এসময় মো. ইলিয়াছ এর কাছ থেকে অবৈধ ১টি দেশীয় তৈরী একনালা বন্দুক (দৈর্ঘ্য ৪৯ ইঞ্চি), ৩টি তাজা কার্তুজ, ২টি খালি কার্তুজ ও একটি ছোট ব্যাগ জনসম্মূখে উদ্ধার করে পুলিশ।

আটক ইলিয়াছের স্ত্রী রোজিনা আক্তার জানায়, আমাদের এলাকাটিতে বন্য হাতি উপদ্রব রয়েছে। বন্য হাতির হামলা থেকে জীবন বাঁচাতে অস্ত্রটি রেখেছিল আমার স্বামী।

থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, উদ্ধারকৃত অবৈধ অস্ত্র, কার্তুজ ও আসামী পুলিশের হেফাজতে রয়েছে। এই বিষয়ে ১৮৭৮ সনের আর্মস্ এ্যাক্ট এর ১৯-এ ধারায় মামলা করা হয়েছে। মামলা নং- ১০, তারিখ- ২৭ জুলাই ২০১৮ইং।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology