বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটি বাঘােইছড়িতে প্রকল্প অফিসে দুর্বৃত্তদের গুলিতে ইউপি মেম্বার নিহত বন্য হাতির আক্রমণে লামায় যুবতির মৃত্যু ধর্ষণ মামলায় রাঙ্গামাটিতে ইউপি চেয়ারম্যান  কারাগারে  থানচিতে হিউমেনিটারিয়ান ফাউন্ডেশন গরীব প্রশিক্ষণার্থীদের মাঝে বিনামূল্যে বিভিন্ন সামগ্রী বিতরণ বান্দরবান সেনাবাহিনী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে লামায় মানববন্ধন থানচিতে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বান্দরবানে একুশে ফেব্রুয়ারি উদযাপন টানা ছুটিতে বান্দরবানে পর্যটন স্পটগুলোতে পর্যটকদের ঢল সাজেকে মালবাহী ট্রাক উল্টে আহত-৭
লামায় ইউপি মেম্বারকে কুপিয়ে জখম

লামায় ইউপি মেম্বারকে কুপিয়ে জখম

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
ভূমি বিরোধের বিষয়ে সরজমিনে তদন্তে গিয়ে বিবাদী পক্ষের দায়ের কুপে গুরুতর আহত হয়েছে লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ওয়ার্ড মেম্বার মো. নাছির উদ্দিন (৩৮)। সে ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও লাইল্যারমার পাড়ার মৃত গুরা মিয়ার ছেলে। মঙ্গলবার (০২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় লাইল্যারমার পাড়া এলাকার রইঙ্গা ঝিরিতে এই ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যেক্ষদর্শী এজাহার মিয়া বলেন, চকরিয়ার ডুলহাজারা এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা আবুল হোসেন রইঙ্গা ঝিরিস্থ তার জমির বিরোধের বিষয়ে ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি সরজমিনে তদন্ত করে রিপোট দিতে ওয়ার্ড মেম্বার মো. নাছির উদ্দিনকে পরিষদ হতে দায়িত্ব দেয়া হয়। মঙ্গলবার সকালে স্থানীয় সার্ভেয়ারআব্দুল মালেক ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে বিষয়টি তদন্তে গেলে বিবাদী পক্ষের আবু শামার ছেলে মনুর আলম সঙ্গীয় মো. ইউনুচ (৪৯), ফরিদুল ইসলাম (৪২) সহ ৫/৬ জন নিয়ে নাছির মেম্বারের উপর হামলা চালায়। এসময় তাদের দায়ের কুপে সে গুরুতর আহত হয়। ইউপি মেম্বার নাছিরের পরিবারের পক্ষ থেকে দোষীদের দ্রুত গ্রেফতার পূর্বক বিচারের দাবী করেছেন।

এই বিষয়ে বিবাদী মনুর আলমের পক্ষ থেকে দাবী করার হয় বিরোধীয় জায়গাটিতে তারা দীর্ঘদিন যাবৎ বসতবাড়ি করে ভোগদখলে আছেন। একটি পক্ষ তাদের প্রতিপক্ষ হতে ব্যক্তিগত সুবিধা নিযে ঘটনাটি ভিন্ন দিকে প্রবাহিত করতে চাইছে।

ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার বলেন, নাছির উদ্দিনের প্রচুর রক্তখনন হয়েছে। চিকিৎসার জন্য তাকে চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে। প্রয়োজনে চট্টগ্রাম নিয়ে যেতে বলেছি। হামলাকারীরা ডাকাত প্রকৃতির লোক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের দ্রæত আইনের আওতায় আনা হবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology