মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাইক্ষ্যংছড়িতে বিষ পানে এক গৃহবধূর আত্মহত্যা নিজ ট্রাক্টরেচাপা পড়ে মৃত্যু লামা মন্দিরে হামলার ঘটনার মিথ্যাচারের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন বান্দরবানে রথ বিসর্জনের মধ্য দিয়ে প্রবারণা পূণির্মা সম্পন্ন নাইক্ষ্যংছড়ির দুই চেয়ারম্যান পদে-৫ ও মেম্বার পদে-৭১জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা নাইক্ষ্যংছড়িতে উদযাপিত হচ্ছে প্রবারণা পূর্ণিমা আজ প্রবারণা পূর্ণিমা; মাহা ওয়াহগ্যোয়াই পোয়েঃ নাইক্ষ্যংছড়ি সপ্রাবি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  আলীকদমে টমটমের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু
লামায় একরাতে দুই মোটর সাইকেল চুরি

লামায় একরাতে দুই মোটর সাইকেল চুরি

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
বান্দরবানের লামায় একরাতে দুইটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১২ অক্টোবর) দিবাগত রাতে লামা পৌরসভার ৭নং ওয়ার্ডের নুনারঝিরি এলাকায় এই ঘটনা ঘটে। রাতের কোন একসময় নুনারঝিরি গ্রামের রুস্তম আলীর বাড়ি থেকে ১টি ইয়ামাহা ফেজার ও ¤্রা মং মার্মার ভাড়া বাড়ি হতে ১টি ডিসকভার ১০০ সিসি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর সিন্ডিকেট।

চুরিকৃত ডিসকভার-১০০সিসি মোটর সাইকেল এর মালিক মো. শহীদ উল্লাহ বলেন, আমি মাতামুহুরী কলেজ সংলগ্ন নুনারঝিরি এলাকার ¤্রা মং মার্মার ভাড়া বাড়ির ২য় তলায় থাকি। বাড়ির নিচতলায় গ্রিলের ভিতরে তালাবদ্ধ করে রাতে গাড়ি রেখেছি। সকালে উঠে দেখি গাড়ি নেই। চোরের দল গ্রিল ও মোটর সাইকেলের ৪টি তালা ভেঙ্গে গাড়িটি নিয়ে গেছে। আমার গাড়িটির লাইসেন্স নং- কক্সবাজার-হ ১১-৪৪৭৮। আমি কক্সবাজার জেলার বড় মহেশখালী এলাকার মোলভী আনসুর আলী পাড়ার আব্দুস সামাদ এর ছেলে। গাড়ি হারানো বিষয়ে আমি লামা থানায় মামলা করব।

ইয়ামাহা ফেজার মোটর সাইকেলের মালিক জহিরুল ইসলাম সুজন বলেন, পাশের রুমে আমাদের দুই ভাইয়ের ২টি মোটর সাইকেল রেখে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি গাড়ি ২টি নেই। অনেক খোঁজাখুজির পর ছোট ভাইয়ের মোটর সাইকেলটি পাশের ধানের ক্ষেতে পাওয়া যায়। গাড়িটিতে তেল না থাকায় চোরের দল নিতে পারেনি। আমার ইয়ামাহা ফেজার মোটর সাইকলেটি নিয়ে গেছে। আমার গাড়িটি আকাশী ও কালো রংয়ের। আমি লামা পৌরসভার নুনারঝিরি এলাকার মো. রুস্তম আলীর ছেলে।

এদিকে একরাকে ২টি মোটর সাইকেল চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন এলাকার জন-প্রতিনিধি ও সচেতন সমাজের লোকজন। তারা আইন শৃঙ্খলা বাহিনীর দ্রæত হস্তক্ষেপ কামনা করেন।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আমরা অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করব। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology