বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

লামায় কোয়ান্টাম জিমনিসিয়াম ভবন উদ্ধোধন করলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি

লামায় কোয়ান্টাম জিমনিসিয়াম ভবন উদ্ধোধন করলেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো:জাহিদ আহসান রাসেল এমপি

রিমন পালিত: স্টাফ রিপোর্টারঃ

বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের নবনির্মিত জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি।

আজ ৩১ মার্চ রবিবার সকালে বান্দরবানের লামা উপজেলার দুর্গম সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি এই জিমনিসিয়াম ভবনের উদ্বোধন করেন। এসময় ফিতা কেটে ফলক উন্মোচনের মধ্য দিয়ে নবনির্মিত জিমনিসিয়ান ভবনের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পর্যায়ের বিভিন্ন কোয়ান্টা শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের মনোমুগ্ধকর জিমন্যাস্টিকস শো প্রদর্শন করে। এসময় চীন, থাইল্যান্ড, কোরিয়া, ভারতসহ বিভিন্ন দেশে অংশগ্রহণ করে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক বিজয়ী শিক্ষার্থীরা তাদের বিভিন্ন মনোমুগ্ধকর জিমন্যাস্টিকস শো প্রদর্শন করে।

নবনির্মিত জিমনিসিয়াম ভবনের উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এসময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ জিমন্যাস্টিক ফেডারশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান, কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপিকা আমেনা বেগম, কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের অধ্যক্ষ ছালেহ আহম্মদ, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সহধর্মিনী কামরুন নেছা খানম বেবী, কোয়ান্টাম ফাউন্ডেশনের অর্গানিয়ার মো: পারভেজ মাসুদ, এম আরিফুল ইসলাম, আলীম-আল-রাজী, এ এইচ এম সাজেদুর রহমানসহ বিদ্যালয়ের ২ হাজার ২শত ছাত্রী ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এর আগে কোয়ান্টাম কসমো স্কুল মাঠে শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোমুগ্ধকর শরীরচর্চা প্রদর্শনী ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। শরীর চর্চা প্রদর্শনী ও ডিসপ্লেতে উপস্থিত থেকে সালাম গ্রহন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি বলেন, কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের ছাত্র ছাত্রীরা বর্তমানে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় ও পারদর্শীতা প্রমাণ করছে আর তারা দেশের বাহিরেও কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের সুনাম অর্জন করছে। কোয়ান্টাম শিশুদের দেশ ও বিদেশে ক্রীড়াক্ষেত্রে বিভিন্ন অবদান রাখার জন্য শিশু শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতে দেশের হয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলায় অংশ নিয়ে দেশের সুনাম অক্ষুণ রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন, পার্বত্য অঞ্চলের ক্রীড়া অঙ্গনকে সুদৃষ্টির মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology