বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১১৬জন শিক্ষার্থীরা পেল সাইকেল ও শিক্ষা বৃত্তি লামায় ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ  আলীকদমে ডায়রিয়ায় ৮ জনের মৃত্যু, পরিস্থিতি নিয়ন্ত্রণে কেশবপুরে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বরকে জরিমানা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার! এলাকায় নানা গুঞ্জন ডায়রিয়ায় আলীকদম দুর্গম এলাকায় ৬ জনের মৃত্যু  সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের কোটা পূর্নবহাল দাবিতে স্মারকরিলিপি প্রদান ৬ দফা দাবিতে লামায় তামাক চাষী ও ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক লামায় বেদে সেজে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২
লামায় গ্রামার স্কুলে বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন

লামায় গ্রামার স্কুলে বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন

লামা সংবাদদাতাঃ

লামা উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হায়দার নাশী গ্রামার স্কুল এ বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা কর্ণার এর শুভ উদ্বোধন করেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

বুধবার ৫মে দলীয় কাজ ও একটি পারিবারিক দাওয়াতে হায়দারনাশী আসেন মোহাম্মদ ইসলাম বেবি। দলীয় কাজ ও দাওয়াত শেষে হায়দার নাশী গ্রামার স্কুল পরিদর্শন করেন মোহাম্মদ ইসলাম বেবি।হায়দারনাশী গ্রামার স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মো. ফরিদুল আলম বাবলু ও স্কুলের শেয়ারহোল্ডার এ্যাডভোকেট হুমায়ন আহমেদ অতিথি কে ফুল নিয়ে বরণ করে নেন।

দলীয় নেতাকর্মী নিয়ে তিনি “বঙ্গবন্ধু বুক কর্ণার ” ও “মুক্তিযোদ্ধা বুক কর্ণার” এর শুভ উদ্বোধন করেন। বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা বুক কর্ণার এর জন্য বই দেওয়ার প্রতিশ্রতি দেন মোহাম্মদ ইসলাম বেবি। হায়দারনাশী গ্রামার স্কুল কে আধুনিক সকল সুযোগ সুবিধা ও প্রতি সদয় দৃষ্টি রাখার প্রতিশ্রুতি দেন, শিক্ষক-শিক্ষিকা,শেয়ারহোল্ডার, ছাত্র-ছাত্রী ও অভিভাবকের পক্ষে প্রীতি উপহার তুলে দেন স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মো. ফরিদুল আলম বাবলু।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology