শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
লামায় টমটম ও ডাম্পার গাড়ির সংঘর্ষে নিহত ৩, আহত ৩

লামায় টমটম ও ডাম্পার গাড়ির সংঘর্ষে নিহত ৩, আহত ৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
বান্দরবানের লামার ফাঁসিয়াখালী ইউনিয়নে টমটম ও ডাম্পার গাড়ির (মিনি ট্রাক) মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। বুধবার (০৮ মে ২০১৯ইং) বিকেল সাড়ে ৩টায় ইউনিয়নের ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানে এই দুর্ঘটনাটি ঘটে।

ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার জানিয়েছেন, ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় এবং পরে হাসপাতালে আরো ১ জনের মৃত্যু হয়েছে। প্রত্যেক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে পাশর্^বর্তী মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে।
নিহতরা হলেন, রহিমা বেগম (৫০) স্বামী- মৃত নুরুল ইসলাম, আবু তালেব (৩২) পিতা- পেটান মিয়া ও স্কুল ছাত্র মো. ইব্রাহিম (১৫) পিতা- রশিদ আহাম্মদ। তিনজনই ইউনিয়নের ২নং ওয়ার্ড পাগলির আগা কুরুককপাতা ঝিরির বাসিন্দা। আহতদের ঘটনার পরপরই স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাওয়ায় তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যেক্ষদর্শী মো. নাছির উদ্দিন জানান, টমটমটি ৭জন যাত্রী নিয়ে ডুলহাজারা বাজারের যাচ্ছিল আর বিপরীত দিক থেকে ডাম্পার গাড়িটি হারগাজা ব্রিকফিল্ডে ইট নেয়ার জন্য আসছিল। এসময় ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানে মোড়ে গাড়ি দুইটি মুখোমুখি সংঘর্ষ হয়। টমটমটি দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনার পরপরই ডাম্পার গাড়ির ড্রাইভার পালিয়েছে। গাড়ির নাম্বার ঢাকা- ও ২০৫।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পার গাড়িটি আটক করা হয়েছে।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology