শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লামায় দুর্গম এলাকায় এক বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধারে যৌথবাহিনী থানচিতে স্বাভাবিক প্রসূতি সেবা নিশ্চিৎ করতে অবহিতকরন কর্মশালা   রোয়াংছড়ি শুকনাছড়ি পাড়ায় বন সংরক্ষণ সমিতির ২য় বার্ষিক সভা অনুষ্ঠিত বাইশারীতে পূজামণ্ডপ,পরিক্ষা কেন্দ্র ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও সালমা  বান্দরবানের বিনামূল্যে চিকিৎসা সেবা দিলো বান্দরবান জোন পার্বত্য অঞ্চলে সর্বভৌমত্ব আইন শৃঙ্খলা রক্ষার জন্য ৩টি  আর্ম পুলিশ ব্যাটালিয়ান স্থাপন- আইজিপি প্রাণির স্বাস্থ্য সনদ জাল করে গরু চোরাচালান! আলীকদমে ইউনুচের বিরুদ্ধে প্রতারণা মামলা বান্দরবানে অস্ত্র ও ইয়াবাসহ চট্টগ্রামের বৈদ্য আটক বান্দরবানে ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড পাহাড়ে মানুষের জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক -পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর
লামায় টমটম ও ডাম্পার গাড়ির সংঘর্ষে নিহত ৩, আহত ৩

লামায় টমটম ও ডাম্পার গাড়ির সংঘর্ষে নিহত ৩, আহত ৩

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
বান্দরবানের লামার ফাঁসিয়াখালী ইউনিয়নে টমটম ও ডাম্পার গাড়ির (মিনি ট্রাক) মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। বুধবার (০৮ মে ২০১৯ইং) বিকেল সাড়ে ৩টায় ইউনিয়নের ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানে এই দুর্ঘটনাটি ঘটে।

ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকের হোসেন মজুমদার জানিয়েছেন, ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় এবং পরে হাসপাতালে আরো ১ জনের মৃত্যু হয়েছে। প্রত্যেক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে পাশর্^বর্তী মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করে।
নিহতরা হলেন, রহিমা বেগম (৫০) স্বামী- মৃত নুরুল ইসলাম, আবু তালেব (৩২) পিতা- পেটান মিয়া ও স্কুল ছাত্র মো. ইব্রাহিম (১৫) পিতা- রশিদ আহাম্মদ। তিনজনই ইউনিয়নের ২নং ওয়ার্ড পাগলির আগা কুরুককপাতা ঝিরির বাসিন্দা। আহতদের ঘটনার পরপরই স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাওয়ায় তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যেক্ষদর্শী মো. নাছির উদ্দিন জানান, টমটমটি ৭জন যাত্রী নিয়ে ডুলহাজারা বাজারের যাচ্ছিল আর বিপরীত দিক থেকে ডাম্পার গাড়িটি হারগাজা ব্রিকফিল্ডে ইট নেয়ার জন্য আসছিল। এসময় ডুলহাজারা-সাপেরগারা সড়কের পাগলির আগাস্থ সানমার রাবার বাগানে মোড়ে গাড়ি দুইটি মুখোমুখি সংঘর্ষ হয়। টমটমটি দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনার পরপরই ডাম্পার গাড়ির ড্রাইভার পালিয়েছে। গাড়ির নাম্বার ঢাকা- ও ২০৫।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পার গাড়িটি আটক করা হয়েছে।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology