রবিবার, ০৯ মে ২০২১, ০৪:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আর থাকবে না থানচিতে পাথর, শুকিয়ে গেছে পানি কেশবপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫ থানচি নদীতে ডুবে শিশু মৃত্যু থানচিতে প্রধানমন্ত্রী উপহার আর্থিক সহায়তা প্রদান লামায় গ্রামার স্কুলে বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন প্রধানমন্ত্রী’র বিশেষ উপহার পেল লামার ৩হাজার ৬শত পরিবার  বান্দরবানে সুয়ালকে রাবার ড্যাম প্রকল্পে অনিয়মে বাধা দেয়ায় শ্রমিক ও স্থানীয়দের সংঘর্ষে আহত ৯ মানছেনা প্রশাসনের জরিমানা ! অবিরাম চলছে আবাদি জমি ও পাহাড় কাটা ৬ রাউন্ড পিস্তলের গুলিসহ এক জনকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি পুলিশ আলীকদমে ২’শ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা
লামায় বিএনপির হামলায় আ’লীগের ৪ জন আহত, পুড়িয়েছে মোটর সাইকেল

লামায় বিএনপির হামলায় আ’লীগের ৪ জন আহত, পুড়িয়েছে মোটর সাইকেল

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ও ফাইতং ইউনিয়নে পৃথক দুইটি হামলার ঘটনায় আওয়ামীলীগের ৪ নেতাকর্মী আহত ও ১টি মোটর সাইকেল পুড়িয়ে দিয়েছে বিএনপির নেতাকর্মীরা। রোববার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৭টায় ফাঁসিয়াখালী ইউনিয়নের অংশাঝিরি মৃদুলের বাড়ির সামনে ও রাত ৮টায় ফাইতং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বুড়ি চিকঘোনা এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের দ্রুত উদ্ধার করে লামা ও চকরিয়া হাসপাতালে নেয়া হয়েছে।

পরিস্থিতি মোকাবেলায় দুইটি ঘটনাস্থলে দ্রুত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা।

ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হোসেন মামুন বলেন, হায়দারনাশী হিন্দু পাড়া কালী মন্দিরের সামনে উঠান বৈঠকের জন্য টমটম করে মাইকিং করছিল ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শামসুদ্দিন (৪৫) ও ক্যাশিয়ার আব্দু শুক্কুর (৪২) সহ ৩/৪ জন। মাইকিং করতে করতে তারা অংশাঝিরি এলাকায় আসলে মধ্যম হায়দারনাশীর কবির আহমদের ছেলে খোরশেদ এর নেতৃত্বে বিএনপির ৭/৮জন নেতাকর্মী আতর্কিতভাবে হামলা চালিয়ে দুইজন মারধর করে ও ভাংচুর চালায়। আহতদের দ্রুত উদ্ধার করে লামা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এসময় হামলাকারীরা টমটম গাড়ি, মাইক, মাইকের সরঞ্জাম ভেঙ্গে ফেলে ও নৌকা মার্কার পোস্টার ছিঁড়ে ফেলে।

অপরদিকে ফাইতং ইউনিয়ন যুবলীগের সভাপতি থোয়াইচানু মার্মা বলেন, দলীয় প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে ইউনিয়নের বুড়ি চিকনঘোনা এলাকায় ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক মো. শাহেদ (৩৫) ও সদস্য সচিব আব্দুর রশিদ (৪৫) এর উপর আলী হায়দার মানিকের নেতৃত্বে অতর্কিত হামলায় চালায় বিএনপির ১৫/২০ জন নেতাকর্মী। এসময় শাহেদ ও রশিদকে মারধর করা হয় এবং শাহেদের মোটর সাইকেলটি আগুন লাগিয়ে পুড়িয়ে দেয় হামলাকারীরা। শ্রমিক লীগের নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় ফাইতং বাজারে তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশ করে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। প্রতিবাদ সমাবেশে বক্তারা এই ঘটনার তীব্র প্রতিবাদ সহ দোষীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

দুইটি ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology