বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
লামায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তৈয়ব আলীর প্রচারণা

লামায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তৈয়ব আলীর প্রচারণা

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
বান্দরবানের লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আগেভাগেই ব্যাপক প্রচারণা চালাচ্ছেন পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আলী মিয়ার সন্তান মো. তৈয়ব আলী। তিনি গত সংসদ নির্বাচনে বান্দরবান-৩০০নং আসনের নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বিজয়ের পথে অগ্রণী ভূমিকা রেখেছেন।

সোমবার (০৪ ফেব্রুয়ারী) লামা সদর ইউনিয়নে ৬টি গ্রামে গনসংযোগ, উঠান বৈঠক, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী, ব্যবসায়ী ও দোকানদারদের সাথে ক্রমাগতভাবে মতবিনিময় সভা এবং মোটরসাইকেল শোভাযাত্রা করে ভোটের মাঠ চষে বেরান। লামা সদর ইউনিয়নের বৈল্ল্যারচর, মেওলারচর, পাহাড় পাড়া, বেগুন ঝিরি, আশ্রয়ণ প্রকল্প ও মেরাখোলায় গণসংযোগ করেন। উপজেলা ছাত্রলীগের সাবেক এই নেতার প্রথম থেকে নির্বাচনী মাঠে ব্যাপক প্রচারনা লক্ষ্য করা যায়।

মো. তৈয়ব আলী সাথে কথা বললে তিনি জানান, আমি উপজেলার ভাইস চেয়ারম্যান পদে প্রচারনায় দেখলাম এই উপজেলার মানুষ একমাত্র আমাকেই তাদের ভাইস চেয়ারম্যান বানাতে চায়। কারন আমি আওয়ামী রাজনীতি ছাড়াও লামা উপজেলার প্রতিষ্ঠাতা সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. আলী মিয়া পরিবারের ছেলে। লামা উপজেলার রিক্সা চালক, সাধারণ মানুষ, দিনমজুর, ব্যবসায়ী সমিতি ও গাড়ি সমিতির লোকজন আমাকে সমর্থন দিয়েছে। আমি যদি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি তাহলে বর্তমান সংসদ সদস্যের মাধ্যমে ও উপজেলা চেয়ারম্যানের পরামর্শে এলাকার উন্নয়নে কাজ করে যাবো। তরুণ প্রজন্মকে সঙ্গে নিয়ে সুন্দর আগামী গড়ার প্রত্যয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করতে চাই। নির্বাচিত হয়ে একটি পরিচ্ছন্ন সমাজ বিনির্মাণে কাজ করব আমি। আমি সকলের কাছে দোয়া প্রত্যাশী।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology