মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

লামায় সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি গঠণ

লামায় সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি গঠণ

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ

বান্দরবানের লামায় ‘বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি’ উপজেলা কমিটি গঠিত হয়েছে। সদ্য গঠিত উপজেলা কমিটির সভাপতি হিসেবে মধুঝিরি সরকারী প্রাথমিক বিদালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মেরাখোলা সরকারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমির হোসেন কে দায়িত্ব দেয়া হয়েছে। উপজেলার ৮৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকদের সমন্বয়ে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন শিক্ষক সমিতির নেতারা।

জানা গেছে, গত ১৯ জুলাই বৃহস্পতিবার বিকেলে লামা পৌরসভার মধুঝিরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অর্ধশত প্রধান ও সহকারী শিক্ষকদের নিয়ে এক সভায় অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সকলের সম্মতিতে হাবিবুর রহমান সভাপতি, মো. জাহেদ সারোয়ার সহ-সভাপতি ও আমির হোসেন কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। সভায় শিক্ষক সমিতির উপজেলা কমিটি ৫১ সদস্য বিশিষ্ট করা হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া শিক্ষক নেতারা জানান, উক্ত কমিটি পূর্ণাঙ্গ করতে আগামী ৩১ জুলাই মঙ্গলবার বিকেল ৫টায় লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে এক সভার আয়োজন করা হয়েছে।

শিক্ষক সমিতির সভাপতি হাবিবুর রহমান বলেন, ‘বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি’ একটি সরকারী রেজিষ্ট্রেশন ভুক্ত বৈধ সংগঠন। যার রেজিঃ নং এস- ১৫৩৬ (৯৬)/৯৩। শিক্ষকদের সকল প্রকার অধিকার আদায় ও সমস্যায় সমাধানে পাশে থাকবে এই সংগঠনটি। বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির গঠনতন্ত্রের ধারা ১১ এর ১০টি লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের আমরা কাজ করব। তিনি সকল শিক্ষকদের সহায়তা কামনা করেন ও ৩১ জুলাই মঙ্গলবারের মিটিংয়ে উপস্থিত থাকতে সকলকে অনুরোধ করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology