বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১১৬জন শিক্ষার্থীরা পেল সাইকেল ও শিক্ষা বৃত্তি লামায় ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ  আলীকদমে ডায়রিয়ায় ৮ জনের মৃত্যু, পরিস্থিতি নিয়ন্ত্রণে কেশবপুরে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বরকে জরিমানা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার! এলাকায় নানা গুঞ্জন ডায়রিয়ায় আলীকদম দুর্গম এলাকায় ৬ জনের মৃত্যু  সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের কোটা পূর্নবহাল দাবিতে স্মারকরিলিপি প্রদান ৬ দফা দাবিতে লামায় তামাক চাষী ও ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক লামায় বেদে সেজে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২
শান্তিচুক্তির স্থাপনের মধ্যে দিয়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে

শান্তিচুক্তির স্থাপনের মধ্যে দিয়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে

অংগ্য মারমা,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালায় উপজেলা মঙ্গলবার দীঘিনালা উপজেলা সদরে আওয়ামী মুক্তিযুদ্ধালীগের আয়োজিত এক সংর্বধনা সমাবেশে প্রধান অতিথির বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধালীগের কেন্দ্রীয় সভাপতি ও টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা বলেছেন পাহাড়ে শান্তিচুক্তির স্থাপনের মধ্যে দিয়ে এখানে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে ।

অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ,সংগঠনের উপদেষ্টা মো: ফরিদুল আলম । বক্তব্য রাখেন ,খাগড়াছড়ির আ্ওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধালীগের উপদেষ্টা যতীন্দ্রলাল ত্রিপুরা , খাগড়াছড়ি পৌর মেয়র মো: রফিকুল আলম ,সংগঠনের সভাপতি আব্দুল মান্নান গাজি , সাধারন সম্পাদক নবী হোসেন চৌধুরী। সংবর্ধনা ও সমাবেশে ৩৬ টি প্রথম শ্রেণীর মেয়রগণ যোগ দেন ।

পাহাড়ি বাঙ্গালি সকলেই এখানে মিলেমিশে শান্তিতে বসবাস করছে। এটি সম্ভব হয়েছে জননেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা ও চেতনার ফসল ১৯৯৭ সালের ঐতিহাসিক পার্বত্য শান্তিচুক্তি স্বাক্ষর করায় । তিনি এ উন্নয়ন ও শান্তি ধরে রাখার জন্য পূণরায় বর্তমান সরকারকে আগামী দিনগুলোতেও জণগনের পাশে পাওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানায়।

সমাবেশ শেষে এক বিশাল র‌্যালি দীঘিনালা উপজেলা শহর প্রদক্ষিন করে ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology