শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
সন্ত্রাসী কর্মকান্ডকে আমি পছন্দও করি না আশ্রয়ও দিয় না, আমাকে এভাবে জড়ানো ঠিক নই-ক্যশৈহ্লা

সন্ত্রাসী কর্মকান্ডকে আমি পছন্দও করি না আশ্রয়ও দিয় না, আমাকে এভাবে জড়ানো ঠিক নই-ক্যশৈহ্লা

নিজস্ব প্রতিবেদকঃ
বান্দরবান পার্বত্য জেলায় সম্প্রতি একের পর এক অপহরণ, গুম,হত্যা ঘটে যাওয়া ঘটনার সাথে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লাকে ফেসবুক ও বিভিন্ন মিডিয়ার অপপ্রচার করায় সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা। সন্ত্রসীরা হলো দেশের শক্র জাতির শক্র, এদেরকে কেউ পছন্দ করে না। সন্ত্রাসী কর্মকান্ডকে আমি পছন্দও করি না আশ্রয়ও দিই না। আমাকে এভাবে জড়ানো ঠিক নয়।

আজ ৩০ মে বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদে সন্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম ( মনু), এটি এন বাংলার জেলা প্রতিনিধি মিনারুল হক সহ বান্দরবানে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ,অনলাইন  ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

মতবিনিময়ে ক্যশৈহ্লা বলেন, একের পর এক অপহরণ,গুম, হত্যা করা হচ্ছে আওয়ামীলীগের নেতা, কর্মীদের উপরে। আমরা নেতা, কর্মীদের নিয়ে দুঃশ্চিন্তায় আছি। আইনশৃঙ্খলা বাহিনী এবং আমরা চেষ্টা চালাচ্ছি এই সব ঘটনা থেকে কিভাবে উত্তলন করা যায়। যারা আমাকে নিয়ে মিথ্যা অপপ্রচার সংবাদ প্রচার করছে  তারা ঘোলা জলে মাছ শিকার করতে চায়। তাদের সঠিক তথ্য এবং প্রমাণ নিয়ে তুলে ধরা দরকার। আওয়ামী লীগ সন্ত্রাসের রাজনীতি করে না। প্রশ্রয়ও দিয় না। আমরা চাই বান্দরবান একটি সাজানো বাগান। এই সাজানো বাগান যেন নষ্ট না হয়।

পার্বত্য অঞ্চলে আঞ্চলিক রাজনীতিতে যারা আছেন তাদের সাথে সম্মনয়ে কাজ করি। গুম, খুন, অপহরণ করে কি পার্বত্য চুক্তি বাস্তবায়ন সম্ভব?

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology