শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে গোলাম সরোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত যশোর কেশবপুরে বোরো ক্ষেতে গরুর বদলে মই টানছে মানুষ বান্দরবানে উদযাপিত হলো উত্তরায়ন সংক্রান্তি  লামায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষে আহত ৩ যশোর কেশবপুর থানা পুলিশের হাতে নারীসহ ১০ আসামী গ্রেফতার পৌর নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত লামায় মোটরসাইকেল চালক কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেফতার যশোর কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার বিক্ষোভ মিছিলে বান্দরবানে বিএনপি পুলিশের বাধার মুখে বাংলাদেশ গেমস কে সামনে রেখে বান্দরবানে পাঁচটি ইভেন্টে প্রশিক্ষণ ক্যাম্প শুরু 
সরকার রোহিঙ্গাদের কখনো বিপদে ফেলবে না: পররাষ্ট্র মন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন 

সরকার রোহিঙ্গাদের কখনো বিপদে ফেলবে না: পররাষ্ট্র মন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন 

বিনয় চাকমা, রাঙ্গামাটিঃ
পররাষ্ট্র মন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন এমপি বলেন, বাংলাদেশ সরকার রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছে। ভাসনচরে থাকার জন্য সুযোগ করে দিয়েছে যাহাতে সন্ত্রাসী কার্যকলাপ করতে না পারে। ভাসানচরে কাজ করে আমরা আন্তর্জাতিক মহলে সাড়া পেয়েছি। সরকার রোহিঙ্গাদের কখনো বিপদে ফেলবে না।

রাঙ্গামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টোডিয়ামে ৫ দিন ব্যাপী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু অ্যাডভেঞ্চার উৎসব উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যের তিনি এ কথা বলেছেন।

ড.এ.কে আব্দুল মোমেন বলেন, আমি সবসময় বলে থাকি আমাদের দেশের সব চেয়ে দুটি সম্পদ একটি মানব সম্পদ মানুষ আর একটি পানি সম্পদ জল ,নদী ও জলাশয় এই দুটি সম্পদকে যদি কাজে লাগাতে পারি বঙ্গবন্ধু বলেছেন কেউ আমাদের দাবিয়ে রাখতে পারবে না। আমারা যদি দুটি সম্পদকে যথাযথভাবে ব্যবহার করতে পরি তাহলে আমার বিশ্বাস আমরা অবশ্যই আমাদের স্বপ্ন ও বঙ্গবন্ধুর স্বপ্ন সেই সোনার বাংলা আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে আমরা অর্জন করবো। আপনারা হচ্ছেন এই সোনার বাংলা অর্জনের হাতিয়ার।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসির সভাপতিত্বে আরো বিশেষ অতিথি উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি, রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার মো: ইফতেকুর রহমান পিএসপি, রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ ও রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদ্দাছছের হোসেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology