বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাইক্ষ্যংছড়িতে পেটের ভিতরে ইয়াবা লুকিয়ে রেখে ও শেষ রক্ষা হয়নি স্বামী-স্ত্রী খাগড়াছড়িতে সিমেন্ট বোঝাই ট্রাক গাছের সাথে ধাক্কা লেগে নিহত ২ নাইক্ষ্যংছড়িতে তুষের লাকড়ির মিল পুড়ে ছাই কেশবপুরে স্বাস্থ্যবিধি না মানায় বাস চালকসহ ৪ ব্যক্তিকে জরিমানা বাইশারী যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা দিলেন পেঠান আলী পাড়া জামে মসজিদ নাইক্ষ্যংছড়ির বাইশারীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু লামায় ১ম দিনে কোভিড-১৯ ফাইজার টিকা পেল ১৯৯৮ শিক্ষার্থী নিরাপদ সন্তান প্রসবের আপন ঠিকানা রুপসী পাড়া স্বাস্থ্য ও পরিবার কেন্দ্র ১৩ জানুয়ারি বান্দরবানে কঠোর বিধিনিষেধ- জরুরি বৈঠকে জেলা প্রশাসক নাইক্ষ্যংছড়িতে ৬ হাজার পিস ইয়াবাসহ ১জনকে আটক করেছে পুলিশ
সাজেকের প্রতিপক্ষ গুলিতে ৩ ইউপিডিএফ কমীর্র নিহতদের ময়না তদন্ত সম্পন্ন খাগড়াছড়িতে

সাজেকের প্রতিপক্ষ গুলিতে ৩ ইউপিডিএফ কমীর্র নিহতদের ময়না তদন্ত সম্পন্ন খাগড়াছড়িতে

অংগ্য মারমা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ
রাঙামাটির করল্যাছড়িতে গত সোমবার প্রতিপক্ষের গুলিতে নিহত তিন ইউপিডিএফ কর্মীর ময়নাতদন্ত খাগড়াছড়ি সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে বাঘাইছড়ির সাজেক ইউনিয়ন থেকে মরদেহ গুলো খাগড়াছড়ি আনা হয়।

সাজেক থানার এসআই কামরুজ্জামান বলেন, ময়নাতদন্ত শেষ হলেও নিহতদের কারো আত্মীয় স্বজন না আসায় স্থানীয় জনপ্রতিনিধি ও কার্বারীদের কাছে লাশগুলো হস্তান্তর করা হয়। নিহতদের মধ্যে সঞ্জীব চাকমার বাড়ি রাঙামাটির গলাছড়ি গ্রামে, স্মৃতি বিকাশ চাকমার বাড়ি সরুনালা এবং অটল চাকমার বাড়ি ঝগড়াবিল গ্রামে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নয়নময় ত্রিপুরা মরদেহগুলোর ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার বিষয় নিশ্চিত করেছেন।

গত সোমবার ভোরে রাঙামাটির সাজেক ইউনিয়নের দূর্গম করল্যাছড়ি এলাকায় প্রতিপক্ষের গুলিতে নিহত হয় তিন ইউপিডিএফ কর্মী। এঘটনার জন্য ইউপিডিএফ প্রসিত গ্রুপ প্রতিপক্ষ জনসংহতি সমিতি এমএন লারমা ও ইউপিডিএফ গণতান্ত্রিককে দায়ী করলেও সংগঠনগুলোর পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology