মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:১০ অপরাহ্ন

সুয়ালক ইউনিয়ন পরিষদের ২৭ তম মাসিক সভা অনুষ্ঠিত

সুয়ালক ইউনিয়ন পরিষদের ২৭ তম মাসিক সভা অনুষ্ঠিত

রিমন পালিত,ষ্টাফ রির্পোটাঃ
বান্দরবানে ৪ নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ২৭ তম মাসিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ৫ অক্টোবর সোমবার সকালে বান্দরবান সুয়ালক ইউনিয়ন পরিষদ হল মিলনায়তনে সকল ইউপি কর্মকর্তা ,এনজিও কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে এই ২৭ তম সাধারন মাসিক সভা অনুষ্ঠিত হয় ।

৪ নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যানু মারমার সভাপতিত্বে, মাসিক সভায় এই সময় আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাইসতলী ২ নং ওর্য়াড এর প্যানেল চেয়ারম্যান মো: জসীম উদ্দিন , ৪ নং সুয়ালক ইউনিয়ন সচিব ক্যমং হ্লা মারমা , ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: সবুর , ইউনিয়ন কর্মকতা মো: মাসুদ রানা সহ আরো অনেকে ।

মাসিক সভায় অতিথিরা বলেন, দেশ উন্নয়নে সকলের জন্য এক যোগে কাজ করে যাচ্ছে প্রধান মন্ত্রী শেখ হাসিনা । দেশের প্রান্তিক মানুষের উন্নয়নে কাজ করে গ্রাম ও ইউনিয়ন পর্যায়ে তিনি বর্তমানে অনেক বেকার ছেলে মেয়েদের ভাগ্য উন্নয়নে নানা কর্মকান্ড গ্রহন করেছেন, তাছাড়া প্রতিটা ইউনিয়ন গুলোতে দারিদ্র বিমোচনের লক্ষ্যে প্রতিমাসে ভিজিটির চাল ও বিতরন করছেন। তাই সকলের মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিটা জনসাধারনকে কাজ করে যাওয়ার আহব্বান জানানো হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology