রবিবার, ১৩ Jun ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

স্বাস্থ্য সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে কাজ করছে ‘মুক্তি’

স্বাস্থ্য সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে কাজ করছে ‘মুক্তি’

শফিক আজাদ,উখিয়া সংবাদদাতাঃ
নিরাপদ মাতৃস্বাস্থ্য সহ সকল ধরনের স্বাস্থ্য সেবা গ্রামীন জনপদের অবহেলিত মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে উখিয়ার প্রতিটি ইউনিয়নে কাজ করছে এনজিও সংস্থা ‘মুক্তি কক্সবাজার’।

গত আগষ্ট থেকে ৬মাসের প্রকল্প হাতে নিয়ে মুক্তি কক্সবাজার স্থানীয়দের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য প্রতিটি ওয়ার্ডে সীহার্ড নামের একটি কমিটি গঠনের মাধ্যমে সুনামের সহিত কাজ পরিচালনা করে আসছে।

গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় উখিয়া শেখ রফিক উদ্দিনের বাস ভবন সংলগ্ন মুক্তি কক্সবাজারের অফিসে সীহার্ড কমিটির মাসিক সভায় বক্তারা আরো বলেন, অবহেলিত এলাকার গর্ভবর্তী মহিলাদের প্রাতিষ্টানিক সন্তান প্রসবের ক্ষেত্রে সব ধরনের সাহায্য সহযোগিতা করে যাচ্ছে মুক্তি কক্সবাজার। যার ফলে মা এবং নবজাতক ঝুকি মুক্ত হচ্ছে। তাই সকলকে এ সেবার আওতায় সুফলভোগ করার জন্য জনসচেতনতা সৃষ্টির আহবান জানান উপস্থিত বক্তারা।

রাজাপালং ২নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল কবির মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মুক্তি কক্সবাজারের প্রকল্প সময়ন্বকারীর সুজন মাহামুদ জামাল, সাংবাদিক শফিক আজাদ, শ্রমিক নেতা বাদশা, মাষ্টার জাফর আলম, মাষ্টার আব্দুল গফুর, মৌলভী আব্দু শুক্কুর, সমাজ নেতা আব্দুল আলম ফকির, শামসুল আলম, রুজি বড়–য়া, আব্দুল খালেক প্রমূখ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology