রবিবার, ১৩ Jun ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

হোয়ানকে মাদ্রাসার ছাত্রীকে অপহরণের আড়াই ঘন্টা পর পাহাড় থেকে উদ্ধার

হোয়ানকে মাদ্রাসার ছাত্রীকে অপহরণের আড়াই ঘন্টা পর পাহাড় থেকে উদ্ধার

সরওয়ার কামালঃমহেশখালী প্রতিনিধিঃ
মহেশখালীর উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়া এলাকায় গভীর পাহাড় থেকে অপহরণের আড়াই ঘন্টা পর পুলিশ অভিযান চালিয়ে অপহ্নত মাদ্রাসার ছাত্রীকে উদ্ধার করেছে । অপহৃত ছাত্রীর নাম পুষ্পা। সে পানিরছড়া এলাকার ধলঘাট পাড়াস্থ মৃত নুরুল আবছারের মেয়ে।

ঘটনাটি ঘটেছে ১৪ই সেপ্টেম্বর বিকাল ৪টার সময় পানিরছড়া এলাকায়। স্থানীয় এলাকাবাসীর সুত্রে জানাযায়,  পানিরছড়া এবতেদায়ী মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্রী পুষ্পা মাদ্রাসা ছুটি শেষে টমটম গাড়ী যোগে ছাত্রী নিজ বাডি হোয়ানকস্থ ধলঘাট পাড়ায় যাওয়ার পথে পানিরছড়া এলাকায় পৌঁছলে,পানিরছড়া এলাকার লোকমানের ছেলে জসিম এবং বখাটে কালা সোনা,আব্দুল করিম সহ ৫/৬ জনের একদল বখাটে টমটম গাড়ীর গতীরোধ করে পুষ্পাকে অপহরণ করে পার্শ্ববর্তী পাহাড়ের গহীণ অরণ্যের দিকে নিয়ে যাওয়ার সময় ঘটনার বিষয়টি স্থানীয় ইউপির সদস্য নুরুল কবির কে অবহিত করে এলাকাবাসী।

নুরুল কবির মেম্বার স্থানীয় পুলিশ ফাঁড়ির এ এস আই বাসু দেব কে অবহিত করলে,  থানার ওসি কে জানানো হয় এবং ওসি প্রভাষ চন্দ্র ধরের নির্দেশে পুলিশের একটি ইউনিট পাহাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী দলের সদস্যরা গভীর পাহাড়ের দিকে পালিয়ে যায়।

হোয়ানক পুলিশ ফাঁড়ির এএসআই বাসু দেব জানান, আড়াই ঘন্টা অভিযান চালিয়ে পানিরছড়াস্থ রবি বাজারের পূর্বদিকে পাহাড়ের অরণ্যে থেকে সন্ধ্যা সাড়ে ৬টার সময় অপহৃতা ছাত্রীকে উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology