বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খাগড়াছড়ি মানিকছড়িতে মাশরুম চাষে সফল ইঞ্জিনিয়ার সানি মারমা
১৯ মাস বন্ধ থাকার পর মা ও শিশু ওয়ার্ড পুনরায় চালু করলেন ; বৃষ কেতু চাকমা

১৯ মাস বন্ধ থাকার পর মা ও শিশু ওয়ার্ড পুনরায় চালু করলেন ; বৃষ কেতু চাকমা

শেখ মোঃ ইমতিয়াজ কামাল ইমন, রাঙ্গামাটিঃ
দীর্ঘ ১৯ মাস পর বন্ধ হয়ে যাওয়া রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মহিলা ও শিশু ওয়ার্ড সংস্কারের পর পুনরায় চালু করা হয়েছে। রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা ।

আজ সোমবার সকালে ফিতা কেটে এই ওয়ার্ডের উদ্বোধন করেন। উদ্বোধনের পরে পরিষদ চেয়ারম্যান বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন। এ সময় রাঙ্গামাটি সিভিল সার্জন ডাঃ শহীদ তালুকদার, ডেপুটি সিভিল সার্জন ডাঃ নিহার রঞ্জন নন্দী সহ সিনিয়র ডাক্তার ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, বর্তমান সরকার রোগীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। রোগীরা যাতে সরকারের সুযোগ সুবিধা পায় তার জন্য রাঙ্গামাটি জেলা পরিষদ, সমাজ সেবা রোগী কল্যাণ সমিতি, হাসপাতালে রোগীদের বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সেবা প্রদানের জন্য বিভিন্ন কার্যক্রম চলমান রয়েছে। এই সেবাগুলো যাতে রোগীদেরা বুঝে নেয়, তিনি সেই অনুরোধ জানান।

উল্লেখ্য, ১৯৮৩ সালে ৫০ শয্যা দিয়ে নতুন ভবন চালু করা হয়। পরবর্তী সময়ে ১৯৮৪ সালে ১০০ শয্যায় উন্নীত হওয়ার পর ২০১৭ সালে ভবনের কিছু অংশ ফাটল দেখা দেয়ায় তাৎক্ষনিক রোগীদের অন্যত্র সরিয়ে নেয়া হয়। সম্প্রতি বুয়েটের একটি বিশেষজ্ঞ টিমের মতামত অনুযায়ী রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মহিলা ও শিশু ওয়ার্ডটি রাঙ্গামাটি জেলা পরিষদ কর্তৃক সংস্কার করার পর পুনরায় চালু করা হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology