শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:০০ অপরাহ্ন

২৫ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তি দিল নাইক্ষ্যংছড়ি জোন

২৫ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তি দিল নাইক্ষ্যংছড়ি জোন

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃক ২৫ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তি দেয়া হল।
নাইক্ষ্যংছড়ি জোন (নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন, ১১ বিজিবি) এর ব্যবস্থাপনায় ১২ নভেম্বর শনিবার জোন সদর হলরুমে জোন এলাকায় বসবাসরত ২৫ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের নাইক্ষ্যংছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মোঃ রেজাউল করিম অনুষ্ঠানে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের মাঝে এই শিক্ষা উপবৃত্তির টাকা হস্তান্তর করেন।
এ সময় নাইক্ষ্যংছড়ি জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন রাফি-উস-হাসান,জোন জে সিওসহ,স্থানীয় সাংবাদীক সহ বিজিবির পদস্থ কর্মকর্তা বিজিবি সদস্যগণ এবং সকল ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
জোন কমান্ডার লেঃ কর্ণেল রেজাউল করিম বলেন, আর্ত-মানবতার সেবায় বিজিবি দেশের কল্যানে কাজ করে যাচ্ছে। জোয়ানরা সীমান্তবর্তী এলাকায় অতন্ত্র প্রহরীর মতো দায়িত্ব পালন করে থাকেন। সীমান্তবর্তী শিক্ষার্থীরা একজন আদর্শবান নাগরিক হিসাবে গড়ে তোলতে বিজিবি অত্যন্ত আন্তরিক। পার্বত্য এলাকায় বসবাসরত জনসাধারণের সাথে বিজিবির সব ধরনের সহযোগিতা অব্যহত আছে এবং থাকবে।
নাইক্ষ্যংছড়ি জোনে সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনসহ পার্বত্য এলাকার সাধারণ জনগণের সাথে শান্তি, সম্প্রীতি, শিক্ষার মান উন্নয়ন, খেলাধুলা এবং জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology